লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১২

ফাহাদ ইবনে হাশেম প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর , ২০২৩ ১১:১৩ আপডেট: ১৮ সেপ্টেম্বর , ২০২৩ ১১:১৩ এএম
লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১২
স্থানীয়রা জানান, উল্লেখিত সময়ে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাস ও কক্সবাজার অভিমুখী মালামালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটলে তাঁরা দ্রুত দৌঁড়ে এসে আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন জায়গায় চিকিৎসার জন্য প্রেরণ করেন।

লোহাগাড়ায় আমিরাবাদ ইউনিয়নস্থ রাজঘাটা ব্রঢৎ এলাকায় আরকান সড়কে যাত্রীবাহী বাস ও মালামালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এতে আনুমাণিক ১০/১২ জন বাসযাত্রী আহত হয় বলে জানিয়েছেন স্থানীয় প্রত্যেক্ষদর্শীরা। তবে, ঘটনাস্থলে কেউ মারা যাননি। ১৭ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৮ টায় এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান।

 স্থানীয়রা জানান, উল্লেখিত সময়ে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাস ও কক্সবাজার অভিমুখী মালামালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটলে তাঁরা দ্রুত দৌঁড়ে এসে আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন জায়গায় চিকিৎসার জন্য প্রেরণ করেন। একই সম লোহাগাড়া থানার পুলিশ বাহিনীর সদস্য ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরাও উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। আহতদেরকে তাৎক্ষণিকভাবে বিভিন্ন জায়গায় চিকিৎসার জন্য প্রেরণ করায় তাঁদের নাম-ঠিকানা জানা সম্ভব হয়নি। 

এ’প্রসঙ্গে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান- এর সহিত মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, দূর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনা স্থলে চলে গেলেন। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটো থানা হেফাজতে নিয়ে যায় বলে তিনি জানিয়েছেন। যাত্রীবাহী বাস ও মালামালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনা কবলিত গাড়ি দুটো। 

এই বিভাগের আরোও খবর

Logo