ভেড়ামারায় মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বেঞ্চ ও সিলিং ফ্যান বিতরন

মোঃ সাহেদ হোসেন প্রকাশিত: ২২ এপ্রিল , ২০২৪ ১২:২৯ আপডেট: ২২ এপ্রিল , ২০২৪ ১২:২৯ পিএম
ভেড়ামারায় মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বেঞ্চ ও সিলিং ফ্যান বিতরন
কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বেঞ্চ ও সিলিং ফ্যান বিতরন অনুষ্ঠান আজ সোমবার সকালে উপজেলার অডিটোরিয়াম হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বেঞ্চ ও সিলিং ফ্যান বিতরন অনুষ্ঠান আজ সোমবার সকালে  উপজেলার অডিটোরিয়াম হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

ভেড়ামারা উপজেলা পরিষদের মাধ্যমে মোট ২৯ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪৩১ জোড়া বেঞ্চ ও ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩১টি সিলিং ফ্যান বিতরণ করা হয়।

ভেড়ামারা উপজেলা প্রশাসন আয়োজিত উক্ত শিক্ষা উপকরণ ও সিলিং ফ্যান বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব আকাশ কুমার কুণ্ডু,(উপজেলা নির্বাহী অফিসার) Uno ভেড়ামারা।

এসময়ে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া -২ (ভেড়ামারা- মিরপুর) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ কামারুল আরেফিন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ভেড়ামারা উপজেলা শাখার সুযোগ্য সভাপতি  জনাব আলহাজ্ব রফিকুল আলম চুনু।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ভেড়ামারা উপজেলা শাখার সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo