লোহাগাড়ায় জামছড়ি খালে মিলল অজ্ঞাত বৃদ্ধের ভাসমান লাশ!

ফাহাদ ইবনে হাশেম প্রকাশিত: ৬ সেপ্টেম্বর , ২০২৩ ১২:১৮ আপডেট: ৬ সেপ্টেম্বর , ২০২৩ ১২:১৮ পিএম
লোহাগাড়ায় জামছড়ি খালে মিলল অজ্ঞাত বৃদ্ধের ভাসমান লাশ!
লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ সাইফুল ইসলাম জানান, লাশের ভেসে আসছে তিন-চারদিনের মত হবে।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা-পদুয়ার সীমান্তবর্তী এলাকায় জামছড়ি খাল থেকে  এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ও লোহাগাড়া ফায়ার সার্ভিস। গত ৫ সেপ্টম্বর বিকেল ৪টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। তবে, বৃদ্ধের নাম-ঠিকানা এখনো জানা সম্ভব হয়নি। স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার চরম্বায় জামছড়ি খালে মঙ্গলবার দুপুর ২টার দিকে স্থানীয়রা ভাসমান অবস্থায় এক বৃদ্ধের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করেন।

স্থানীয় এলাকার বাসিন্দা শহিদুল ইসলাম জানান, দুপুরে বড়শী নিয়ে জামছড়ি খালে মাছ ধরতে গিয়েছিলাম হঠাৎ খালের মাঝখানে আটকানো অবস্থায় বৃদ্ধের লাশটি দেখি। পরে থানা পুলিশকে খবর দিই। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ সাইফুল ইসলাম, এসআই রুহুল আমিন, এসআই নুরুন্নবী,এসআই সাইদুল এবং লোহাগাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রুবেল আলম।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ সাইফুল ইসলাম জানান, লাশের ভেসে আসছে তিন-চারদিনের মত হবে। লাশের শরীরে পঁচন দেখা দিয়েছে। লাশটি উদ্ধার করে  পোস্ট মডেমের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তে শেষে বিস্তারিত আরও জানা যাবে বলেও তিনি জানান। লোহাগাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, লাশটি উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo