যাত্রীবাহী বাসের ধাক্কায় পিকআপ যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৬ নভেম্বর , ২০২৩ ০৯:৫৮ আপডেট: ২৬ নভেম্বর , ২০২৩ ০৯:৫৮ এএম
যাত্রীবাহী বাসের ধাক্কায় পিকআপ যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু
ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়েতে যাত্রীবাহী বাসের ধাক্কায় পিকআপ যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মাদারীপুরের শিবচর উপজেলার আড়িয়াল খা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক বাসটি পুলিশ আটক করেছে।

ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়েতে যাত্রীবাহী বাসের ধাক্কায় পিকআপ যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মাদারীপুরের শিবচর উপজেলার আড়িয়াল খা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক বাসটি পুলিশ আটক করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের বাবুল মৃধা (৫৫) তার ছেলে মো: পারভেজের ঢাকার বাসা পরিবর্তনের জন্য বাসার আসবাবপত্রসহ সকল মালামাল একটি পিকআপে তুলে দিয়ে সে পিকআপের পিছনের সিটে বসে শুক্রবার (২৫ নভেম্বর) সকালে ঢাকা থেকে কালকিনি রওনা দেয়।

এসময় পিকআপের সামনে চালকের পাশে পারভেজ, তার স্ত্রী ও সন্তানকে নিয়ে বসে যাচ্ছিলেন। তাদের বহনকারী পিকআপটি বেলা সাড়ে ১১ টার দিক ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের আড়িয়াল খা ব্রিজের পশ্চিম পাড়ে পৌঁছালে পিছন দিক থেকে আসা যমুনা লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিকআপটিকে জোরে ধাক্কা দেয়। এতে বাবুল মৃধা গুরুতর আহত হলে হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় পরে শিবচর হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

নিহতের শ্যালক মোঃইমরান বলেন, পিছন থেকে একটি বাস ধাক্কা দিলে আমার দুলাভাই গুরুতর আহত হয়। তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। আমরা তার লাশ এনে নিজ বাড়িতে দাফন সম্পন্ন করেছি।

শিবচর হাইওয়ে থানার ওসি মো: শাকিল আহমেদ বলেন, পিকআপকে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে পিকআপের এক যাত্রী গুরুতর আহত হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo