যশোর সদর উপজেলা পরিষদের প্রধান ফটকের ও নতুন রাস্তার উদ্বোধন

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ২২ জুন , ২০২৪ ১৫:৫২ আপডেট: ২২ জুন , ২০২৪ ১৫:৫২ পিএম
যশোর সদর উপজেলা পরিষদের প্রধান  ফটকের ও নতুন রাস্তার উদ্বোধন
ফিতা কেটে প্রধান ফটকের পুনঃনির্মান কাজ ও নতুন নির্মিত রাস্তার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

যশোর সদর উপজেলা পরিষদের প্রধান ফটকের পুনঃনির্মান কাজ ও নতুন নির্মিত রাস্তার উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

ফিতা কেটে প্রধান ফটকের পুনঃনির্মান কাজ ও নতুন নির্মিত রাস্তার উদ্বোধন করেন  উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস, উপজেলা এলজিইজি অফিসের প্রকৌশলী আজিজুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফিরোজ আহমেদ, সমাজসেবা অফিসার আশিকুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেন, শেখ রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দীন মিঠু, সদস্য আবু ফজল মিলন, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান মিলু, জেলা ছাত্রলীগের সহসভাপতি কায়েস আহমেদ রিমু, সাবেক ছাত্রলীগ নেতা জসিম উদ্দীন প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী জানান, প্রধান ফটকের পুনঃনির্মান কাজ , রাস্তার ও মুর‌্যাল নির্মানে ব্যয় হয়েছে ২ কোটি ৯ লাখ টাকা।

এই বিভাগের আরোও খবর

Logo