যশোর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ২৭ জানুয়ারী , ২০২৪ ০৯:০৯ আপডেট: ২৭ জানুয়ারী , ২০২৪ ০৯:০৯ এএম
যশোর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন
সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্পমালিক সমিতি যশোর জেলা শাখার দ্বি- বার্ষিক নির্বাচন। নির্বাচন উপলক্ষে যশোর সরকারি সিটি কলেজের শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্পমালিক সমিতি যশোর জেলা শাখার দ্বি- বার্ষিক নির্বাচন। নির্বাচন উপলক্ষে যশোর সরকারি সিটি কলেজের শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

৪২৮ জন ভোটারের মধ্যে ৪১৩ ভোটার নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৩৭৭ ভোট বৈধ হয়। বাতিল হয়েছে ৩৬ ভোট। নির্বাচনে আশরাফুল ইসলাম বাবু- আব্দুল হামিদ- সিরাজ খান- ইয়াকুব আলী প্যানেল পূর্ণাঙ্গ বিজয় লাভ করেছে। বিজয়ীরা হলেন প্রথম আব্দুল হামিদ(২৬৬), ২য় মহব্বত আলী জুয়েল(২৫১), ৩য় শেখ ইয়াকুব আলী( ২৪৭), ৪র্থ সিরাজ খান মিন্টু( ২৪৬), ৫ম আলমগীর হোসেন বাবলু(২৪০),৬ষ্ঠ হারুন অর রশীদ ( ২৩৮), ৭ম আশরাফুল ইসলাম বাবু(২৩৫), ৮ম আইনুল হুদা ( ২৩০), ৯ম আব্দুল জলিল(২২৬), ১০ম শেখ সেলিম(২০৬), ১১তম রিবাতুল হক অনিক(২০২), ১২তম বিল্লাল হোসেন মিলন(১৯৯) ভোট, ১৩তম জাহাঙ্গীর হোসেন(১৯৮),১৪তম জাবেদ আলী(১৯০) ও ১৫তম নির্বাচিত হয়েছেন শাহাদাত হোসেন(১৮৮) ভোট পেয়েছেন।  নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট লিয়াকত আলী চৌধুরী বাবুল। সদস্য এসকে মাহমুদুর রহমান ও সাইদুল আলম। নির্বাচন কমিশনার জানান আগামী ২৮ জানুয়ারি রোববার ১৫জন বিজয়ী সদস্যদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণসম্পাদক নির্ধারণ করা হবে।

এই বিভাগের আরোও খবর

Logo