যশোর উপশহরে সন্ত্রাসীদের গুলিতে মহিলা গুরুত্বর আহতমিরাজুল কবীর টিটো সদর উপজেলা প্রতিনিধি যশোর যশোর উপশহরে সন্তানকে টার্গেট করে গুলি করলে মা গুলিবিদ্ধ হয়েছে

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:০৪ আপডেট: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:০৪ পিএম
যশোর উপশহরে সন্ত্রাসীদের গুলিতে মহিলা গুরুত্বর আহতমিরাজুল  কবীর টিটো সদর উপজেলা প্রতিনিধি যশোর যশোর উপশহরে সন্তানকে টার্গেট করে গুলি করলে মা গুলিবিদ্ধ হয়েছে
এর কিছুক্ষন পর সন্ত্রাসীরা ঘরে সে আছে বলে ধারনা করে তার ঘরের উত্তর পাশের জানালায় দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। একটি গুলিতে রুপমের মা নাসরিন আক্তার বিলকিস গুরুত্ব আহত হয়েছে। খবর পেয়ে উপশহর পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই কামাল ঘটনাস্থল পরিদর্শন করে আলামত জব্দ করেন।

উপশহর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলেরর সদস্য সচিব   সাজ্জাদ হোসেন রুপন জানান, তিনি দিবাগত রাতে স্থানীয় বাজার থেকে খাবার খেয়ে বাড়িতে ঢুকে মেইন গেট লাগিয়ে দেন।

এর কিছুক্ষন পর সন্ত্রাসীরা ঘরে সে আছে বলে ধারনা করে তার ঘরের উত্তর পাশের জানালায় দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। একটি গুলিতে রুপমের মা নাসরিন আক্তার বিলকিস গুরুত্ব আহত হয়েছে।  খবর পেয়ে উপশহর পুলিশ  ফাড়ির ইনচার্জ এস আই কামাল ঘটনাস্থল পরিদর্শন করে আলামত জব্দ করেন।

এই ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু। 

এই বিভাগের আরোও খবর

Logo