যশোরে ১৭তম বিশ্ব অটিজম সচেতনা দিবস উদযাপন

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৩ এপ্রিল , ২০২৪ ০৮:৫৪ আপডেট: ৩ এপ্রিল , ২০২৪ ০৮:৫৪ এএম
যশোরে   ১৭তম বিশ্ব অটিজম সচেতনা দিবস উদযাপন
যশোরে র‌্যালি করার মধ্যদিয়ে ১৭তম বিশ্ব অটিজম সচেতনা দিবস উদযাপন করা হয়েছে। সচেতনতা স্বীকৃতি মূল্যায়ন” শুধু বেচেঁ থাকার থেকে সমৃদ্ধির পথে যাত্রা প্রতিপাদ্যকে সামনে রেখে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন, সমাজসেবা ও জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশন।

যশোরে  র‌্যালি করার মধ্যদিয়ে ১৭তম বিশ্ব অটিজম সচেতনা দিবস উদযাপন করা হয়েছে। সচেতনতা স্বীকৃতি মূল্যায়ন” শুধু বেচেঁ থাকার থেকে সমৃদ্ধির পথে যাত্রা প্রতিপাদ্যকে সামনে রেখে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন, সমাজসেবা ও জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশন।

প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে র‌্যালির উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার। তিনি বলেন  শারিরিক প্রতিবন্ধীরা আমাদের মতো তারাও মানুষ, তাদেরকে অবহেলা করা যাবেনা। তাদের যাদেরকে যাতে মুল ধারায় আনা যায় সেই চেষ্টা করতে হবে।

স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক অসিত কুমার সাহা। এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক সাইফুল ইসলাম , সহকারী পরিচালক ইতিসেন, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশিকুজ্জামান, সহকারী অফিসার  আফরোজা সুলতানা প্রমুখ। পরিচালনা করেন এডাবের সহসভাপতি শাহজান নান্নু।

এই বিভাগের আরোও খবর

Logo