মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজ এর শুভ হালখাতা অনুষ্ঠিত

তানভীরুল ইসলাম প্রকাশিত: ৫ মার্চ , ২০২৪ ১৪:৩৩ আপডেট: ৫ মার্চ , ২০২৪ ১৪:৩৩ পিএম
মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজ এর শুভ হালখাতা অনুষ্ঠিত
ফেনী জেলার আকিজ সিমেন্টের এক্সক্লুসিভ বিজনেস এসোসিয়েট মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজের ২০২৪ সালের শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে। আজ ০৪ই মার্চ রোজ সোমবার, গোবিন্দপুর, হাজির বাজারস্থ মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজে উক্ত হালখাতা প্রোগ্রামের আয়োজন করা হয়।

ফেনী জেলার আকিজ সিমেন্টের এক্সক্লুসিভ বিজনেস এসোসিয়েট মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজের ২০২৪ সালের শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে।  আজ ০৪ই মার্চ রোজ সোমবার, গোবিন্দপুর, হাজির বাজারস্থ মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজে উক্ত হালখাতা প্রোগ্রামের আয়োজন করা হয়। 

উক্ত হালখাতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর সম্মানিত ম্যানেজার ও ঢাকা রিজিওন হেড জনাব মুহাম্মাদুল্লাহ খান জাকী স্যার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর সম্মানিত এসিস্ট্যান্ট ম্যানেজার ও কুমিল্লা এরিয়া হেড জনাব বাহাউদ্দীন স্যার এবং ফেনী- নোয়াখালী জেলার টেরিটোরি ম্যানেজার জনাব শরিফ উল্লাহ সবুজ স্যার।এই ছাড়াও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট টেরিটোরির অফিসার বৃন্দ।

মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারী জনাব মহিউদ্দিন অত্যন্ত সুনামের সাথে ফেনী জেলায় রড় সিমেন্টের ব্যাবসা পরিচালনা করে আসছেন। আকিজ সিমেন্টের এক্সক্লুসিভ বিজনেস এসোসিয়েট হিসেবে খুবই সফলতার সাথে ব্যবসা করে আসছেন।জনাব মহিউদ্দিন জানান ফ্লাইএশ(ছাই) বিহীন ও গুণগত মানসম্পন্ন  আকিজ সিমেন্টের সাথে থাকতে পেরে আমি গর্বিত।

এই বিভাগের আরোও খবর

Logo