মুন্সীগঞ্জের শ্রীনগরে ২ কোটি টাকার স্বর্নের বারসহ আটক দুই

আল আমিন প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৯:৩৭ আপডেট: ১৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৯:৩৭ এএম
মুন্সীগঞ্জের শ্রীনগরে ২ কোটি টাকার স্বর্নের বারসহ আটক দুই
মুন্সীগঞ্জে দুই কোটি টাকার স্বর্নের বারসহ দুইজনকে আটক করা হয়েছে।ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরে যাত্রীবাহী বাসে তল্লাশি করে ২ কোটি টাকা মূল্যের ২০টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করেছে হাঁসাড়া হাইওয়ে পুলিশ।বুধবার(১৪ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে শ্রীনগরের হাঁসাড়া এলাকায় বেনাপোলগামী নড়াইল এক্সপ্রেস থেকে তাদের আটক করা হয়।

মুন্সীগঞ্জে দুই কোটি টাকার স্বর্নের বারসহ দুইজনকে আটক করা হয়েছে।ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরে  যাত্রীবাহী বাসে তল্লাশি করে ২ কোটি টাকা মূল্যের ২০টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করেছে হাঁসাড়া হাইওয়ে পুলিশ।বুধবার(১৪ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে শ্রীনগরের হাঁসাড়া এলাকায় বেনাপোলগামী নড়াইল এক্সপ্রেস থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন,যশোর জেলার বেনাপোল এলাকার মো:মোস্তফা(৩৫)ও নিমটা এলাকার হামিদ মণ্ডলের ছেলে নাজিম মণ্ডল (৩৪)।হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কাঞ্চন কুমার সিংহ তথ্য নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে বেলা ১১ টার দিকে বাসে তল্লাশি চালালে দুই যাত্রীকে সন্দেহজনক মনে হয় ।এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে দুইজনের কাছ থেকে ২টি করে ৪টি পলিথিনে মোড়ানো প্যাকেট পাওয়া যায়।প্যাকেট ভিতরে ২০টি স্বর্ণের বার পাওয়া যায়।যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা।

ওসি আরো জানান,ধারণা করা হচ্ছে আটককৃত ব্যক্তিরা স্বর্ণের বারগুলো ভারতে পাঁচারের উদ্দেশ্যে ঢাকা থেকে বেনাপোলে নিয়ে যাচ্ছিলো। এ বিষয়ে তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে।আটক দুইজনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo