মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে শ্রীবরদীতে যুবদল নেতার সংবাদ সম্মেলন

জোবায়ের সোহাগ প্রকাশিত: ২৬ আগস্ট , ২০২৪ ১৬:৪৩ আপডেট: ২৬ আগস্ট , ২০২৪ ১৬:৪৩ পিএম
মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে  শ্রীবরদীতে যুবদল নেতার সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে ইখলাছুর রহমান লিটন বলেন, গত ২২ শে আগষ্ট ডেইলি নিউজ বিডি নামক অনিবন্ধিত, ভুঁইফোড় ও নাম সর্বস্ব নিউজ পোর্টালে দলীয় নির্দেশনা উপেক্ষা করে উপজেলা যুবদলের লিটনের বিরুদ্ধে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ শিরোনামে একটি ভুয়া ও মিথ্যা খবর প্রকাশিত হয়। যা মিথ্যা ও ভিত্তিহীন। আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।এ খবর আমি ও আমার অভিভাবক সংগঠন শ্রীবরদী উপজেলা বিএনপির সুনাম ক্ষুন্ন হয়েছে। এ বিষয়ে আমি ২৫ শে ডিসেম্বর রাতে শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

শেরপুরের শ্রীবরদীতে যুবদল নেতাকে জড়িয়ে একটি অনিবন্ধিত, ভুঁইফোড় নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৬ শে আগষ্ট সোমবার দুপুরে শ্রীবরদী উপজেলা বিএনপি'র দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইখলাছুর রহমান লিটন। 

সংবাদ সম্মেলনে ইখলাছুর রহমান লিটন বলেন, গত ২২ শে আগষ্ট ডেইলি নিউজ বিডি নামক  অনিবন্ধিত, ভুঁইফোড় ও নাম সর্বস্ব নিউজ পোর্টালে দলীয় নির্দেশনা উপেক্ষা করে   উপজেলা যুবদলের লিটনের বিরুদ্ধে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ শিরোনামে একটি ভুয়া ও মিথ্যা খবর প্রকাশিত হয়। যা মিথ্যা ও ভিত্তিহীন। আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।এ খবর আমি ও আমার অভিভাবক সংগঠন শ্রীবরদী  উপজেলা বিএনপির সুনাম ক্ষুন্ন হয়েছে। এ বিষয়ে আমি ২৫ শে ডিসেম্বর রাতে শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। 

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম দুলাল ও উপজেলা যুবদলের আহবায়ক আবু রায়হান মো: আল বেরুনী। এসময় উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলাল, পৌর বিএনপির সভাপতি ফজলুল হক চৌধুরী অকুল, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান খোকন কমিশনার, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহব্বায়ক এস এম সোহান, উপজেলা শ্রমিক দলের সভাপতি শহিদুর রহমান শহীদ, উপজেলা ওলামা দলের আহবায়ক হাফেজ মাসুদুর রহমান মাসুদ সহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ, যুবদলের বিভিন্ন স্তরের  নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo