মানিকগঞ্জে ৪৮ ভরি স্বর্ণালংকার সহ দুই ডাকাত গ্রেফতার

ফাহিম আল শোয়েব প্রকাশিত: ১৩ জুন , ২০২৪ ১১:২৮ আপডেট: ১৩ জুন , ২০২৪ ১১:২৮ এএম
মানিকগঞ্জে ৪৮ ভরি স্বর্ণালংকার সহ দুই ডাকাত গ্রেফতার
সিংগাইর থানার ওসি জানায় যে,চারিগ্রামের স্বর্ণ ব্যবসায়ী সকাল ৭ টার সময় তার বাসা থেকে কারখানায় যাচ্ছিল। তারপর জামশা গ্রামের পেট্রলপাম্পের কাছে ৬ জন ডাকাত তাদের সিএনজি অবরোধ করে ৯৫ ভরি স্বর্ণ লুট করে। পরেওই এলাকাতেই চারজন ডাকাতকে আটক করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করার পরে তারা জানায় যে বাকি দুইজনের কাছে যে স্বর্ণ রয়েছে তাদের একজন আগামিকাল কোর্টে জামিন নিবে।

গতকাল সকাল ৭ টার সময় মানিকগঞ্জ এর সিঙ্গাইরের জামশা ইউনিয়নে একটি ডাকাতির ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী বিষয়টি পুলিশকে জানালে পুলিশ সাথে সাথে ব্যবস্থা নেয়।

সিংগাইর থানার ওসি  জানায় যে,চারিগ্রামের স্বর্ণ ব্যবসায়ী সকাল ৭ টার সময় তার বাসা থেকে কারখানায়  যাচ্ছিল। তারপর জামশা গ্রামের পেট্রলপাম্পের কাছে ৬ জন ডাকাত তাদের সিএনজি অবরোধ করে ৯৫ ভরি স্বর্ণ লুট করে। পরেওই এলাকাতেই চারজন ডাকাতকে আটক করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করার পরে তারা জানায় যে বাকি দুইজনের কাছে যে স্বর্ণ রয়েছে তাদের একজন  আগামিকাল কোর্টে জামিন নিবে।

সেই তথ্যের ভিত্তিতে পুলিশ বিভিন্ন জায়গায় অপারেশন চালিয়ে মূল হোতা সিদ্দিক কে রাস্তা থেকে আটক করে। আসামি  বিষয়টি স্বীকার করে জানায় যে সেই স্বর্ণালংকার গুলো রাজবাড়ি জেলায় পাঠানো হয়েছে। সেখানে অফিসার ইনচার্জ জিয়াউরের নেতৃত্বে  পুলিশ অভিযান চালিয়ে ৪৮ ভরি স্বর্ণ উদ্ধার করে। বাকি একজন আসামী এখনো ধরা পড়েনি তবে তাকে ধরার চেষ্টাও অব্যাহত রেখেছেন বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরোও খবর

Logo