লংগদুতে বজ্রপাতে নিহত সেই আলোচিত আক্কাস আলীর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

তাজ মাহমুদ প্রকাশিত: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:৪০ আপডেট: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:৪০ পিএম
লংগদুতে বজ্রপাতে নিহত সেই আলোচিত আক্কাস আলীর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
লংগদু উপজেলার ভাসান্যাদম ইউনিয়নের বাসিন্দা মোঃ আক্কাস আলী গত কুরবানীর ঈদের দুই দিন আগে মাইনী বাজার থেকে ফেরার পথে ফোরেরমুখের মিনা বাজার নামক স্থানে ইঞ্জিন চালিত বোটে বজ্রপাতে নিহত হন ৪ জন। তন্মধ্যে বোটচালক আক্কাস আলীও।

রাঙ্গামাটির লংগদুতে বজ্রপাতে নিহত সেই আলোচিত আক্কাস আলীর পরিবারকে লংগদু উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ১৪ আগস্ট, ২০২৪ ইং রোজ বুধবার নগদ ৫০ হাজার টাকা তার পরিবারের হাতে তুলে দেয় লংগদু উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতি।

লংগদু উপজেলার ভাসান্যাদম ইউনিয়নের বাসিন্দা মোঃ আক্কাস আলী গত কুরবানীর ঈদের দুই দিন আগে মাইনী বাজার থেকে ফেরার পথে  ফোরেরমুখের মিনা বাজার নামক স্থানে ইঞ্জিন চালিত বোটে  বজ্রপাতে নিহত হন ৪ জন। তন্মধ্যে বোটচালক আক্কাস আলীও। 

কিন্তু তিনি নিখোঁজ হন যার মৃত দেহ অনেক খুঁজাখুজি করেও খুঁজে পায়নি স্থানীয় ফায়ারসার্ভিস ও সাধারণ মানুষ। এ সময় কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ শাহ নেওয়াজ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সহ কাঠ ব্যবসায়ী সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সময় কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি শাহনেওয়াজ বলেন, আক্কাস মিয়া আমাদের কাঠ ব্যবসায়ী সমিতির একজন সদস্য ছিলেন।  তার এই অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার পরিবারের পাশে আছি এবং কাঠ ব্যবসায় সমিতি আজীবন তার পরিবারের পাশে থাকবে।

এই বিভাগের আরোও খবর

Logo