মাদারীপুরে বিএনপি-জামাতের অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের পদসভা

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১ নভেম্বর , ২০২৩ ১০:২৮ আপডেট: ১ নভেম্বর , ২০২৩ ১০:২৮ এএম
মাদারীপুরে বিএনপি-জামাতের অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের পদসভা
মাদারীপুর ৩ আসনের বিভিন্ন স্থানে শান্তি ও উন্নয়ন সমাবেশের কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ। এ কর্মসূচি থেকে দেশজুড়ে বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের প্রতিবাদ জানানো হয়েছে।

মাদারীপুর ৩ আসনের বিভিন্ন স্থানে শান্তি ও উন্নয়ন সমাবেশের কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ। এ কর্মসূচি থেকে দেশজুড়ে বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের প্রতিবাদ জানানো হয়েছে। এসময় পথসভা ও উন্নয়ন মিছিলে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও মাদারীপুর ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দিনব্যাপি মাদারীপুরের বিভিন্ন স্থানে এই কর্মসূচি পালন করা হয়েছে। মাদারীপুর শহর থেকে গাড়িবহর নিয়ে মিছিলটি শুরু হয়ে মঠের বাজার, খোয়াজপুর বাজার ,লক্ষ্মীপুর বাজার, লক্ষ্মীপুর ইউনিয়ন, সূর্যমনি বাজার, স্নানঘাটা, খাসেরহাট, এনায়েতনগর, সমিতির হাট, সিটিখান, সাহেবরামপুর, কয়ারিয়া, মোল্লারহাট, রামারপুল, কালকিনি, ভুরঘাটা সহ বিভিন্ন এলাকায় মিছিলটি অনুষ্ঠিত হয়েছে। পরে এক পথসভা থেকে আনোয়ার হোসেন আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

এ সময় বক্তব্য দিয়েছেন, মাদারীপুর জেলা কৃষক লীগের সভাপতি জাকির হোসেনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে আনোয়ার হোসেন বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়। তিনি আরও বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূতভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিকভাবে উচিত জবাব দেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo