বীরগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

মোঃ ইউসুফ আলী প্রকাশিত: ২৪ জুন , ২০২৪ ১৫:২৬ আপডেট: ২৪ জুন , ২০২৪ ১৫:২৬ পিএম
বীরগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান
দীর্ঘ চার বছর পরকিয়া প্রেমের পর 23.06.2024 রবিবার বীরগঞ্জ উপজেলার 3 নং শতগ্রাম ইউনিয়নের শিমুল বাড়ী গ্রামের আঃ লতিফের ছেলে রেজাউনুল ইসলামের এর বাড়ীতে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ব্রাম্মন ভিটা গ্রামের এক বাচ্চার মা প্রেমিকা বাবলী আক্তার অবস্থান নিয়েছেন।

দীর্ঘ চার বছর পরকিয়া প্রেমের পর 23.06.2024 রবিবার বীরগঞ্জ উপজেলার 3 নং শতগ্রাম ইউনিয়নের শিমুল বাড়ী গ্রামের আঃ লতিফের ছেলে রেজাউনুল ইসলামের  এর বাড়ীতে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ব্রাম্মন ভিটা গ্রামের  এক বাচ্চার মা  প্রেমিকা বাবলী আক্তার অবস্থান  নিয়েছেন।

প্রেমিকা বাবলী আক্তারের সাথে কথা বলে জানা যায় সাত বছর আগে তার একজায়গায় বিয়ে হয়।  তাদের ঘরে ছয় বছরের একটি কন্যা সন্তান আছে। এরই মধ্যে রেজাউনুল ইসলামের  সাথে চার বছর পূর্বে ফেসবুকে তাদের পরিচয় আলাপচারিতা মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। 

সম্পর্ক গভীর হয়ে উঠার পর প্রেমিক রেজাউনুল তাকে বিয়ের প্রলোভোন দিলে  বাবলী আক্তার তার আগের স্বামীকে ডিফোর্স দেয় ।কিন্তু ডিফোর্স দেয়ার পর প্রেমিক রেজাউনুল সময় ক্ষেপন করতে থাকে এবং প্রতিশ্রুতি দেয় কোরবানী ঈদের পর তাকে বিয়ে করবেন তবে ঈদ পার হলে সে তার মোবাইল ফোন বন্ধ রাখে এবং বাবলীর সাথে যোগাযোগও বন্ধ রাখে ।

উপায়ন্তর না পেয়ে বাবলী আক্তার রবিবার বেলা 12 টার সময় প্রেমিক রেজাউনুল এর বাড়ীতে অবস্থান নেয়।  অবস্থান নেয়ার পর  রেজাউনুল বাড়ী হতে পালিয়ে যায় এবং তার পরিবারের লোকজন মেয়েটির মোবাইল ফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে মেয়েটির অভিযোগ মোবাইলে তাদের সম্পর্কের অনেক প্রমানাদি ছিলো। সাংবাদিক দেখে ছেলের অভিভাবকরা বাড়ীর গেট বন্ধ করে দিয়ে পালিয়ে যায়। তবে এ বিষয়ে প্রেমিক রেজাউনুল এবং তার পরিবারের সাথে মোবাইলে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি। মেয়েটি জানান তাকে বিয়ে না করা পর্যন্ত সে তার অবস্থান ও অনশন চালিয়ে যাবে।

এই বিভাগের আরোও খবর

Logo