মাদক নয় খেলাধুলায় শিক্ষার্থীরা যেন মনোযোগী হয় -মাহবুবুজ্জামান আহমেদ

রশিদুল ইসলাম প্রকাশিত: ১০ অক্টোবর , ২০২৩ ১১:২১ আপডেট: ১০ অক্টোবর , ২০২৩ ১১:২১ এএম
মাদক নয় খেলাধুলায় শিক্ষার্থীরা যেন মনোযোগী হয় -মাহবুবুজ্জামান আহমেদ
কোন শিক্ষার্থী যেন মাদকে আক্রান্ত না হয়, তারা যেন খেলাধুলায় মনোযোগী হয়ে ওঠে এ বিষয়ে শিক্ষকদের মনোযোগী হতে হবে। শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি অনুপ্রাণিত করতে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে নানামুখী উদ্যোগ গ্রহণ করার আহ্বান জানিয়েছেন কালীগঞ্জ উপজেলা পরিষদের দুইবারের সফল ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান জননেতা মাহবুবুজ্জামান আহমেদ।

কোন শিক্ষার্থী যেন মাদকে আক্রান্ত না হয়, তারা যেন খেলাধুলায় মনোযোগী হয়ে ওঠে এ বিষয়ে  শিক্ষকদের মনোযোগী হতে হবে। শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি অনুপ্রাণিত করতে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে নানামুখী উদ্যোগ গ্রহণ করার আহ্বান জানিয়েছেন  কালীগঞ্জ উপজেলা পরিষদের দুইবারের সফল ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ  চেয়ারম্যান জননেতা মাহবুবুজ্জামান আহমেদ।

১০ ই অক্টোবর ( মঙ্গলবার) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয় উপজেলার মাধ্যমিক স্তরের সকল স্কুল,  মাদরাসা শিক্ষকদের হাতে  জন্য  ভলিবল খেলার সামগ্রী বিতরণ কালে তিনি এই মন্তব্য করেছেন।

এ সময় তিনি আরোও বলেন, বর্তমান সরকার খেলাধুলার উন্নয়নে  আন্তরিক। খেলাধুলার সামগ্রীর অভাবে কোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যেন মোবাইল গেম, মাদকে আসক্ত হয়ে না পড়ে সেজন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রতিবছর  শতভাগ প্রাইমারী ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আমি ক্রীয়া সামগ্রী বিতরণ করে আসছি।  খেলাধুলার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা প্রকৌশলী সানজিদ রানা সহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo