মাই টিভির ১৫ বর্ষে পদার্পণ উপলক্ষে র‍্যালী ও দোয়া অনুষ্ঠান

মাহাবুব হোসেন প্রকাশিত: ১৬ এপ্রিল , ২০২৪ ০৮:৫৮ আপডেট: ১৬ এপ্রিল , ২০২৪ ০৮:৫৮ এএম
মাই টিভির ১৫ বর্ষে পদার্পণ উপলক্ষে র‍্যালী ও দোয়া অনুষ্ঠান
দেশের অন্যতম স্বনামধন্য বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ বর্ষে পদার্পণ উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যালী ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে কুমারখালী প্রেসক্লাব থেকে এক বর্ণাঢ্য র‍্যালি মুল শহর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে শেষ হয়। পরে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

দেশের অন্যতম স্বনামধন্য বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন  মাই টিভির  ১৫ বর্ষে পদার্পণ উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যালী ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে  কুমারখালী প্রেসক্লাব থেকে এক বর্ণাঢ্য র‍্যালি মুল শহর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে শেষ হয়। পরে  কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

মাই টিভির কুমারখালী প্রতিনিধি ও কুমারখালী প্রেসক্লাবের সভাপতি লিপু খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন কুমারখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি  ও সিনিয়র সাংবাদিক বকুল চৌধুরী। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন  দৈনিক সংগ্রাম প্রত্রিকার  মাহমুদ শরিফ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার কেএইচ তুহিন আহমেদ, বিজয় টিভির কুমারখালী-খোকসা প্রতিনিধি তানভীর লিটন, মোহনা টেলিভিশন প্রতিনিধি পার্থ সারথী ঘোষ, বার্তা টিভির খান আতাউর রহমান সুজন,  দৈনিক লাখো কন্ঠের সামারুজ্জামান সামুন, চ্যানেল এস প্রতিনিধি  মনোয়ার হোসেন, দৈনিক আমার সংবাদের মাসুদ রানা,দৈনিক সময়ের কাগজের আব্দুস সালাম অন্তর, দৈনিক কুষ্টিয়ার খবরের নায়ন শেখ, দৈনিক মানব কন্ঠের পলাশ কুমার ঘোষ, দৈনিক প্রতিদিনের সংবাদের বিজয় কুমার, সময়ের কাগজের আঞ্চলিক ব্যুরো প্রধান শাহীন বিশ্বাস, দৈনিক কুষ্টিয়ার দিগন্তের সুমন পারভেজ, দৈনিক গনমুক্তির জাকের আলী শুভ,  দৈনিক মিরর অব বাংলাদেশের মিজানুর রহমান প্রমুখ। 

অনুষ্ঠানে অতিথিরা মাই টিভির সাফল্য কামনা  করে  বলেন, মাই টিভি অতীতে  মানুষের মাঝে বস্তুনিষ্ঠ সংবাদ দীর্ঘদিন ধরে পরিবেশ করে আসছে। ভবিষ্যতে  আপোষহীন বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও বহির্বিশ্বে বিশ্বের কাছে পৌঁছে দিবে এই প্রত্যাশা ব্যাক্ত করেন। অনুষ্ঠান শেষে মাই টিভির  পরিবার এবং  দর্শকদের জন্য বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কুমারখালী উলামা পরিষদের সভাপতি মুফতি দেলোয়ার হোসেন মাজহারি।

এই বিভাগের আরোও খবর

Logo