ব্রাহ্মণবাড়িয়ার সকল থানার দাপ্তরিক কার্যক্রম শুরু

রাসেল মিয়া প্রকাশিত: ১২ আগস্ট , ২০২৪ ১৬:২৭ আপডেট: ১২ আগস্ট , ২০২৪ ১৬:২৭ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার সকল থানার দাপ্তরিক কার্যক্রম শুরু
এতে করে থানাগুলোতে আবারো ফিরতে শুরু করেছে স্বাভাবিক পরিবেশ। সে সঙ্গে জনমনে স্বস্তি ফিরে আসতে শুরু করছে। জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন জানান, জেলার সবগুলো থানাতে পুলিশ সদস্যরা যোগ দিয়েছেন। সেনা সদস্যদের সহযোগিতায় অভিযোগ নথিভুক্ত ও দাপ্তরিক কার্যক্রম চলছে। দ্রুত সময়ের মধ্যে জেলা পুলিশের সার্বিক কার্যক্রম শুরু হবে।

৭ দিন পর ব্রাহ্মণবাড়িয়ার ৯টি থানায় যোগ দিয়েছেন পুলিশ সদস্যরা। সোমবার (১২ আগস্ট) সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা, কসবা, আখাউড়া,সরাইল, নাসিরনগর, , আশুগঞ্জ, বিজয়নগর, নবীনগর ও বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা উপস্থিত হন।

এতে করে থানাগুলোতে আবারো ফিরতে শুরু করেছে স্বাভাবিক পরিবেশ। সে সঙ্গে জনমনে স্বস্তি ফিরে আসতে শুরু করছে। জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন জানান, জেলার সবগুলো থানাতে পুলিশ সদস্যরা যোগ দিয়েছেন। সেনা সদস্যদের সহযোগিতায় অভিযোগ নথিভুক্ত ও দাপ্তরিক কার্যক্রম চলছে। দ্রুত সময়ের মধ্যে জেলা পুলিশের সার্বিক কার্যক্রম শুরু হবে। 

উল্লেখ্য, ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়ার পর ব্রাহ্মণবাড়িয়ার সদর থানাসহ আশুগঞ্জ, আখাউড়া, কসবা, বিজয়নগর থানায় হামলার ঘটনা ঘটে। এতে সদর থানা একেবারে ধ্বংশপ্রাপ্ত হলেও অন্যান্য থানাগুলো তেমন ক্ষয়ক্ষতি হয় নি। এরপর থেকে জেলার নয়টি থানার কার্যক্রম পুরোপুরি ভাবে বন্ধ ছিল।

এই বিভাগের আরোও খবর

Logo