ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হাইওয়ে পুলিশ সপ্তাহ পালিত

মোঃ জুবায়ের প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:৪৯ আপডেট: ১৪ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:৪৯ এএম
ব্যাপক উৎসাহ উদ্দীপনার  মধ্য দিয়ে  হাইওয়ে পুলিশ সপ্তাহ পালিত
গত ১৩/০২/২৪ইং তারিখেচিরিঙ্গা হাইওয়ে থানা এলাকায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে র্র্যলি ও পথসভার আয়োজন করা হয়, এসময় চালক দের গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহারের কুফল সম্পর্কে অবিহিত করা হয়, এবং ত্রি হুইলার, সি এন জি,লেগুন সহ বিভিন্ন নিষিদ্ধ গাড়ি মহা সড়কে চলচলরত আইন অমান্যকারীদের উদ্যেশে মাইকিং করে সতর্ক করছেন। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ এ সময় আইন মান্যকারী চালকদের সচেতন মূলক কিছু নির্দেশনা দেওয়ার পর সড়কে আইন মান্যকারীদের ফুলের শুভেচ্ছা সহ খাবার পানি ও নাস্তার ব্যবস্থা করে বিতরণ করেন।

গত ১৩/০২/২৪ইং তারিখেচিরিঙ্গা হাইওয়ে থানা এলাকায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে র্র্যলি ও পথসভার আয়োজন করা হয়, এসময়  চালক দের গাড়ি চালানোর সময়  মোবাইল ব্যবহারের  কুফল সম্পর্কে অবিহিত করা হয়, এবং ত্রি হুইলার, সি এন জি,লেগুন সহ বিভিন্ন  নিষিদ্ধ গাড়ি মহা সড়কে চলচলরত আইন অমান্যকারীদের উদ্যেশে মাইকিং করে সতর্ক করছেন। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ এ সময় আইন মান্যকারী চালকদের সচেতন মূলক কিছু নির্দেশনা দেওয়ার পর সড়কে আইন মান্যকারীদের ফুলের শুভেচ্ছা সহ খাবার পানি ও নাস্তার ব্যবস্থা করে  বিতরণ করেন। 

অফিসার ইনসার্চ চিরিঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, হাইওয়ে পুলিশ সপ্তাহ উপলক্ষে আমাদের উদ্দেশ্য হচ্ছে সকল গাড়ি চালকদের নিরাপদে গতি কমিয়ে এবং লাইসেন্সবিহীন গাড়ি না চালানোর নির্দেশ প্রদান করা   এবং চালকদের সচেতন করা, অবৈধ গাড়ি রাস্তায় চলাচল না করার জন্য ইতিমধ্যে আমরা মাইকিং করে সবাইকে সতর্ক করেছি এরপর আমরা আইন অমান্য কারী ট্রাফিক আইন অমান্যকারীদের আইনের আওতায় আনার সিদ্ধান্ত নিব এ সময় তিনি বলেন আপনার জীবন শুধু আপনার নয়। আপনার জীবনের সlঙ্গে অনেকের ভালোবাসা, মায়া-মমতা ও স্নেহ জড়িয়ে আছে।ll

আপনি বাসা থেকে বের হওয়ার সময় একটা জিনিস মাথায় রাখবেন আপনার ফিরে আসার জন্য অধীর আগ্রহে আপনার সন্তান, আপনার স্ত্রী ও আপনার মা-বাবা আপনার জন্য অপেক্ষা করেএমন বিদায় আমরা কেউ চাইনা অথচ আমরা সচেতনও হইনা।সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন বিশেষ ভাবে গণমাধ্যম কর্মীদের তিনি ধন্যবাদ জানিয়েছেন।

এই বিভাগের আরোও খবর

Logo