বিয়ানীবাজারে সাংবাদিক আহাদ স্মরণে ‘স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সহিদুর রহমান প্রকাশিত: ১৮ মে , ২০২৪ ০৭:৪৯ আপডেট: ১৮ মে , ২০২৪ ০৭:৪৯ এএম
বিয়ানীবাজারে সাংবাদিক আহাদ স্মরণে ‘স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সিলেটের বিয়ানীবাজার উপজেলার বিনয়ী ও বিচক্ষণ এবিমিডিয়া গ্রুপের সিএফও প্রয়াত সাংবাদিক আব্দুল আহাদ এমসিন উদ্দিন স্মরণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় অভিজাত রেস্তুরায় তাঁর তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আহাদ মোমোরিয়েল ট্রাস্টের উদ্যোগে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেটের বিয়ানীবাজার উপজেলার বিনয়ী ও বিচক্ষণ এবিমিডিয়া গ্রুপের সিএফও প্রয়াত সাংবাদিক আব্দুল আহাদ এমসিন উদ্দিন স্মরণে  স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় অভিজাত রেস্তুরায় তাঁর তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আহাদ মোমোরিয়েল ট্রাস্টের উদ্যোগে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শিক্ষাবিদ মজির উদ্দিন আনসারের সভাপতিত্বে এবং বিয়ানীবাজার প্রেস ক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়ের আহমদের যৌথ সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও এবিমিডিয়া গ্রুপের সিওও আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর এনাম উদ্দিন, প্রভাষক আব্দুস সামাদ, সাপ্তাহিক সম্ভাবনা পত্রিকার সম্পাদক মাছুম আহমদ, বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেন, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সহসভাপতি সাহেদ আহমদ, বিয়ানীবাজার রিপোর্টার ইউনিটির সভাপতি এহসান খোকন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাজু, নিরাপদ সড়ক চাই বিয়ানীবাজারের সভাপতি শফিউর রহমান, ব্যবসায়ী আব্দুল আহাদ ও জুমন আহমদ, শিক্ষক সাকের আহমদ, সাংবাদিক পলাশ আফজাল, এসআর শহীদ, জয়নুল ইসলাম, মহসিন আহমেদ রনি, কাজী ফাহিম, আবু তাহের, মোকাব্বির হোসেন প্রমুখ।

অতিথিরা সাংবাদিক আব্দুল আহাদ এমসিন উদ্দিনের সামাজিক, সাংগঠনিক ও পেশাদারিত্বে তাঁর বিচক্ষণতা, সাহসিকতা ও বুদ্ধিমত্তার প্রশংসা করে বলেন, তিনি নিউজ সংক্রান্ত দারুণ সব ছবি তুলে তরুণদের জন্য অনুকরণীয় ছিলেন, একাধারে স্থানীয় দৈনিকে তার কয়েকটি প্রতিবেদন সতেচন সমাজে নজর কেড়েছিলো। স্বল্প সময়ে তিনি ইহজগৎ ত্যাগ করলেও তাঁর কর্ম এবং তাঁর হাতে গড়া প্রতিষ্ঠানের মাধ্যমে তিনি বেঁচে থাকবেন।

সভায় প্রয়াত সাংবাদিক আব্দুল আহাদ এমসিন উদ্দিনের মামা মাসুক উদ্দিন, শাহ আলমসহ স্বজন ও প্রিয়জনরা উপস্থিত ছিলেন। স্মরণ সভা ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন কলেজ মসজিদের খতিব মাওলানা মশাহিদুল ইসলাম।

এই বিভাগের আরোও খবর

Logo