বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সান্তাহার জংশন স্টেশনে ছিন্নমূলদের মাঝে ‘রূপসী নওগাঁ’র খাবার বিতরণ

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী , ২০২৪ ১২:২৪ আপডেট: ১৪ ফেব্রুয়ারী , ২০২৪ ১২:২৪ পিএম
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  সান্তাহার জংশন স্টেশনে ছিন্নমূলদের মাঝে ‘রূপসী নওগাঁ’র খাবার বিতরণ
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বগুড়ার আদমদীঘির সান্তাহার জংশন স্টেশনে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সামাজিক সংগঠন ‘রূপসী নওগাঁ’র আয়োজনে রান্না করা উন্নত খবার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে স্টেশনের ৪ নম্বর প্লাটফরমের দক্ষিণপাশে এসব অর্ধশতাধীক ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দেওয়া হয়েছে।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বগুড়ার আদমদীঘির সান্তাহার জংশন স্টেশনে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে সামাজিক সংগঠন ‘রূপসী নওগাঁ’র আয়োজনে রান্না করা উন্নত খবার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে স্টেশনের ৪ নম্বর প্লাটফরমের দক্ষিণপাশে এসব অর্ধশতাধীক ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন রূপসী নওগাঁর সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সাজু রহমান সুজন, এনআরবিসি ব্যাংক নওগাঁ শাখার অপারেশন ম্যানেজার একেএম নাছরুল হুদা মনি, সান্তাহারের ম্যানেজার ফিরোজ আহমেদ, শিক্ষক লুৎফর রহমান,সদস্য হুসাইন হোসেন,শামীম আহম্মেদ, ইমরান হোসেন, সবুজ, সাব্বির আহমেদ,অনিক, গরীবের বন্ধু খ্যাত আজিজুল হক রাজা প্রমুখ।স্টেশনের ছিন্নমূল শিশু আল-আমিন জানায়, অনেকদিন পর মাংস ভাত খেতে পেরে খুব ভালো লাগছে। বিভিন্ন দিবসে এই সংগঠনের লোকজন আমাদের খবর রাখেন। রূপসী নওগাঁ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ জানান,এই দিনটিকে উদযাপন করতে নানা ভাবে আমরা টাকা নষ্ট করে থাকি। আমাদের সংগঠন বিগত কয়েক বছর ধরে এই দিনে ছিন্নমূলদের সাথে ভালোবাসা ও আনন্দ ভাগাভাগি করতে এরকম ব্যতিক্রম আয়োজন করার চেষ্টা করে থাকি।

এই বিভাগের আরোও খবর

Logo