বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নড়াইলে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে

সৈয়দ সম্রাট আলী প্রকাশিত: ৩ জুলাই , ২০২৪ ১৩:৩১ আপডেট: ৩ জুলাই , ২০২৪ ১৩:৩১ পিএম
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নড়াইলে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সাংবাদিক সহ বিভিন্ন পেশার ব‍্যক্তিবর্গ এ সময় বক্তব্য রাখেন এনটিভি নড়াইল জেলা প্রতিনিধি এম মুনীর চৌধুরী, জেলা ক্রীড়া অফিসার জনাব কামরুজ্জামান সহ অনেকে। অনুষ্ঠানের শুরুতে বণঢ‍্য র‍্যালী ও কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়। অপর দিকে নড়াইল সদর উপজেলার সিমান্ডপুর গ্রামে আজিজুর রহমান ভূইয়া বালিকা এতিমখানায় প্রায় ৩শত ছেলে মেয়েদের উপস্থিতে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এ‍্যাড: আলমগীর সিদ্দিকীর সভাপতিত্বে উক্ত  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইল পৌরসভার মেয়র জনাব আঞ্জুমান আরা বেগম ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সাংবাদিক সহ বিভিন্ন পেশার ব‍্যক্তিবর্গ এ সময়  বক্তব্য রাখেন এনটিভি  নড়াইল জেলা প্রতিনিধি এম মুনীর চৌধুরী, জেলা ক্রীড়া অফিসার জনাব কামরুজ্জামান  সহ অনেকে। অনুষ্ঠানের শুরুতে বণঢ‍্য র‍্যালী ও কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়। অপর দিকে নড়াইল সদর উপজেলার সিমান্ডপুর গ্রামে আজিজুর রহমান ভূইয়া বালিকা এতিমখানায় প্রায় ৩শত ছেলে মেয়েদের উপস্থিতে বিভিন্ন প্রতিযোগিতা  অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে আযান, ইসলামী সংগীত , উপস্থিত বক্তিতা, ও গজল, প্রতিযোগিতা অনুষ্ঠানিত হয়, এবং বিজয়ীদের পুরষ্কিত করা হয়। সর্বশেষ এনটিভির সম্মানীত চেয়ারম্যান মহদয়ের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয় এবং  এতিম ছেলে মেয়েদের আপ‍্যয়ন করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo