বিএনপির সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১৮ জানুয়ারী , ২০২৪ ০৯:৩১ আপডেট: ১৮ জানুয়ারী , ২০২৪ ০৯:৩১ এএম
বিএনপির সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট
বিএনপির সব কিছুই এখন অবৈধ, তারা জানে না একটা সংসদ নির্বাচন হয়ে গেলে অটোমেটিক আগের সংসদ বাতিল হয়ে যায় এ কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। তিনি আরো বলেন, তারা কি করে বলে দুইটি সংসদ অবস্থান করছে, তার মানে হচ্ছে তাদের সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট এবং তারা অজ্ঞানের মত কথা বলছে। আর তাদের সংসদে আসার মানসিকতা নাই বলেই তারা এ ধরনের কথাবার্তা বলছে।

বিএনপির সব কিছুই এখন অবৈধ, তারা জানে না একটা সংসদ নির্বাচন হয়ে গেলে অটোমেটিক আগের সংসদ বাতিল হয়ে যায় এ কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। তিনি আরো বলেন, তারা কি করে বলে দুইটি সংসদ অবস্থান করছে, তার মানে হচ্ছে তাদের সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট এবং তারা অজ্ঞানের মত কথা বলছে। আর তাদের সংসদে আসার মানসিকতা নাই বলেই তারা এ ধরনের কথাবার্তা বলছে।



 মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বন্য আশ্রায়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন। শাজাহান খান বিএনপিকে উদ্দেশ করে আরো বলেন, বিএনপি একটি অগণতান্ত্রিক দল এবং তারা একটি সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে সারা বিশ্বের মধ্যে। নির্বাচন অথবা কোন ঘটনাকে কেন্দ্র করে তারা শুধু সন্ত্রাস করে যানবাহন জ্বালিয়ে দেয় মানুষ পুড়িয়ে হত্যা করে, কুপিয়ে হত্যা করে এরমধ্যে দিয়ে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিলক্ষিত হয়।



সুতরাং তাদের রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে, বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নাই। এসময়ে তিনি বলেন, বিশ্বের কোন চাপ আমরা উপলব্ধি করছি না বহুদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে এবং এই সরকারের সাথে কাজ করার অভিমত ব্যক্ত করেছে সুতরাং আমাদের উপর কোন চাপ নেই আমরা খুব প্রশান্তিতে আছি। এ সময় উপস্থিত ছিলেন রাজৈর উপজেলার চেয়ারম্যান মো: রেজাউল করিম শাহীন চৌধুরী, রাজৈর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

এই বিভাগের আরোও খবর

Logo