বাউফলে দরবেশ সেজে স্বর্নলংকার ছিনতাই

এম আমির হোসাইন প্রকাশিত: ১৫ নভেম্বর , ২০২৩ ১৪:০৯ আপডেট: ১৫ নভেম্বর , ২০২৩ ১৪:০৯ পিএম
বাউফলে দরবেশ সেজে স্বর্নলংকার ছিনতাই
পটুয়াখালীর বাউফলে দরবেশ সেজে অভিনব কায়দায় প্রায় তিন ভরি স্বর্ণালঙ্কার ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পটুয়াখালীর বাউফলে দরবেশ সেজে অভিনব কায়দায় প্রায় তিন ভরি স্বর্ণালঙ্কার ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে এই ঘটনা ঘটে।

অজ্ঞাত এক ব্যক্তি হুজুর ভেসে দরবেশ রুপ ধারন করে পারভিন আলম (৪২) নামের একজন মহিলার স্বর্নলংকার লুট করে নিয়ে যায়। পারভিন আলমের পরিবার জানায়, ঘটনার দিন বেলা ১১টার দিকে পারভিন পৌর শহরের বাংলাবাজার এলাকার বাসা থেকে নাজিরপুর গ্রামে তার মায়ের বাড়িতে যাওয়ার পথে হুজুর রুপে একজন লোক তাকে সালাম দেয়। পারভিন তার পাশ কাটিয়ে চলে গেলেও হুজুর রুপের দরবেশ লোকটা সামনে এসে দাঁড়িয়ে সালাম দিলে পারভিন ওই লোকের দিকে তাকায়। তখনই পারভিন নিজের ওপরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। লোকটা তাকে দোয়া পড়ে শুনায়। এক পর্যায় পারভিন সেই লোকের কথামতো মায়ের বাড়িতে না গিয়ে ফের নিজের বাসায় আসেন। বাসায় ফিরে আলমারি থেকে নিজের স্বর্নলংকার ব্যাগে ভরে লোকটার হাতে তুলে দেয়। এরপর মুহুর্তের মধ্যে লোকটি লোকচক্ষুর অন্তরালে নিরুদ্দেশ হয়ে যায়। ১ মিনিট পর পারভিন নিজের নিয়ন্ত্রণে ফিরে আসে। নিজেকে নতুন স্থানে দেখে তিনি চমকে যান এবং অজ্ঞান হয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মায়ের বাড়িতে পৌঁছে দেয়। বাসায় পৌঁছে তার জ্ঞান ফিরলে তিনি ঘটনার বর্ননা দিয়ে আবার ও অজ্ঞান হয়ে যায়।

পারভিন আলমের মেয়ের জামাই প্রকৌশলী রাকিবুর রহমান বলেন, সালাম দেয়া পর্যন্ত হুজুর লোকটা আম্মাকে কোনো স্প্রে করেনি বা কোন কিছু খেতে দেয়নি। আম্মা তার দিকে তাকানোর পরবর্তীতে তার কথা মতো সব কাজ করতে শুরু করে। তবে প্রায় তিন ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

এই বিভাগের আরোও খবর

Logo