বড়াইগ্রামে চাঁদা দাবি ও ছিনতাইয়ের ঘটনায় নায্য বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

দেলোয়ার হোসেন লাইফ প্রকাশিত: ১৬ মার্চ , ২০২৪ ০৯:০৫ আপডেট: ১৬ মার্চ , ২০২৪ ০৩:০৮ এএম
বড়াইগ্রামে চাঁদা দাবি ও ছিনতাইয়ের ঘটনায় নায্য বিচারের দাবিতে সংবাদ সম্মেলন
নাটোরের বড়াইগ্রামে চাঁদা দাবি ও ছিনতাইয়ের ঘটনায় ন্যায্য বিচারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১৫ মার্চ ) সকালে গুরুদাসপুর উপজেলার তেলটুপি গ্রামের মোঃ শরীফুল ইসলাম এর ছেলে মোঃ সোহেল রানা বড়াইগ্রাম-মৌখাড়া বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠানে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

নাটোরের বড়াইগ্রামে চাঁদা দাবি ও ছিনতাইয়ের ঘটনায় ন্যায্য বিচারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১৫ মার্চ ) সকালে গুরুদাসপুর উপজেলার তেলটুপি গ্রামের মোঃ শরীফুল ইসলাম এর ছেলে মোঃ সোহেল রানা  বড়াইগ্রাম-মৌখাড়া বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠানে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ১৪/০৩/২৪ ইং তারিখ বিকাল ৩.০০ ঘটিকার দিকে উপজেলার মৌখাড়া বিলপাড়া গ্রামের  মোঃ ছানোয়ার হোসেন (২৪), পিতা- মোঃ রবিউল ইসলাম,  মোঃ রবিউল ইসলাম (৪৫), পিতা- অজ্ঞাত, মোঃ সুমন (২৩) পিতা- মোঃ শাহজাহান, মোঃ মাহাবুর (২২) পিতা- মৃত রহমত মোঃ অন্তর (২৪) পিতা- মোঃ আরমান  সহ অজ্ঞাতনামা ০৮/১০ জন আমাদের দোকানে এসে আমার নিকট  চাঁদা দাবী করে।  আমি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে উল্লেখিত ব্যক্তিগণ বিভিন্নভাবে আমাকে ভয়ভীতি দেখায় ও হুমকি দেয়। একই তারিখ রাত্রী অনুমান ০৮.২০ ঘটিকার সময় আমি, আমার পিতা, আমার ছোট ভাই মোঃ সুমন   আমাদের দোকান বন্ধ করে নগদ ৮,৫৬,০০০/- (আট লক্ষ ছাপ্পান্ন হাজার) টাকা নিয়ে বড়ির উদ্দেশ্যে রওনা করি। পথিমধ্যে ০৮.২৫ ঘটিকার সময় আমরা  মৌখাড়া পূর্ববাজার আমজাদ মার্কেট এর সামনে  পৌছামাত্র পূর্ব পরিকল্পনা অনুসারে উল্লেখিত ব্যক্তিগণ হাতে ডেগার, জিআইপাইপ, লোহার রড, হাতুড়ী নিয়ে আমাদের পথরোধ করে এবং এলোপাথাড়ি মারধর শুরু করে, এমন সময় আমার ভাই সুমন গুরুতর আহত হলে আমরা তাকে উদ্ধারের চেষ্টা করি, এই সুযোগে উল্লেখিত ব্যক্তিগণ আমাদের কাছে থাকা  ৮,৫৬,০০০/- (আট লক্ষ ছাপ্পান্ন হাজার) টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে নেয়। আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন  এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। বর্তমানে আহত অবস্থায় আমার ভাই সুমন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এসময় তিনি  সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে ন্যায়বিচার দাবি করেন। সংবাদ সম্মেলনে বিসমিল্লাহ ট্রেডার্সের কর্মকর্তা কর্মচারী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo