ফেনীতে আকিজ সিমেন্টের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তানভীরুল ইসলাম প্রকাশিত: ২৮ মার্চ , ২০২৪ ০৬:০৬ আপডেট: ২৮ মার্চ , ২০২৪ ০৬:০৬ এএম
ফেনীতে আকিজ সিমেন্টের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর পক্ষ থেকে ফেনী জেলার সম্মানিত বাড়ির মালিকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ বুধবার বিকাল ৫.০০ টায় ফেনী সদরের কুমিল্লা বাস স্ট্যান্ডস্থ টাইমপাস রেস্টুরেন্ট ও চাইনিজে এই ইফতার প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর পক্ষ থেকে ফেনী জেলার সম্মানিত বাড়ির মালিকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।  আজ বুধবার বিকাল ৫.০০ টায় ফেনী সদরের কুমিল্লা বাস স্ট্যান্ডস্থ টাইমপাস রেস্টুরেন্ট ও চাইনিজে এই ইফতার প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর সম্মানিত এসিস্ট্যান্ট ম্যানেজার ও কুমিল্লা এরিয়া হেড জনাব বাহাউদ্দীন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর  ফেনী- নোয়াখালী জেলার টেরিটোরি ম্যানেজার জনাব শরিফ উল্লাহ সবুজ এবং আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেডের সিনিয়র প্রোডাক্ট সার্ভিস ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম। এই ছাড়াও উপস্থিত ছিলেন আকিজ সিমেন্টের বিজনেস পার্টনার মেসার্স এবায়েদ ট্রেডার্সের স্বত্বাধিকারী জনাব মোহাম্মদ হানিফ, বিজনেস এসোসিয়েট মেসার্স হাক্কানী স্টিল হাউজের স্বত্বাধিকারী জনাব মোহাম্মদ ইব্রাহীম ও মেসার্স মহিউদ্দিন এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী জনাব মহিউদ্দিন দুখু, এই ছাড়াও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট টেরিটোরির অফিসার বৃন্দ।

প্রতিবছরের ন্যায় এই বছরও সম্মানিত হাউজ বিল্ডার্সদের নিয়ে এই ইফতার প্রোগ্রামের আয়োজন করা হয়েছে। ফেনী জেলার প্রায় ৫০ এর অধিক বাড়ীর মালিক এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন। আকিজ সিমেন্টের পক্ষ থেকে এমন আয়োজনে আমন্ত্রিত অতিথিরা খুবই আনন্দিত।

এতে স্বাগত বক্তব্য দেন টেরিটোরি ম্যানেজার জনাব শরিফ উল্লাহ সবুজ। তিনি আগত অতিথিদের শুভেচ্ছা জানান।প্রধান অতিথির বক্তব্যে এরিয়া ম্যানেজার বাহাউদ্দিন আকিজ সিমেন্ট কিভাবে কোয়ালিটি ঠিক রেখে বাজারজাত করে এব্যাপারে কথা  বলেন।ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে ফ্লাই এশ বিহীন আকিজ সিমেন্টের গুণগত মান নিয়ে কথা বলেন। সিমেন্ট উৎপাদনের টেকনিক্যাল বিষয় গুলো নিয়ে বিস্তারিত আলোকপাত করেন।আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর টেরিটোরি অফিসার তানভীরুল ইসলামের উপস্থাপনায় বাড়ীর মালিক জনাব আব্দুর রহিম এর কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে আগত বাড়ির মালিকদের নিয়ে ইফতার শেষ  রাতের খাবার হিসেবে কাচ্চি বিরিয়ানির ব্যবস্থা করা হয়। এছাড়াও বাড়ির মালিকদের  আকর্ষণীয় গিফট বক্স দেয়া হয়।

এই বিভাগের আরোও খবর

Logo