ফুলবাড়ীয়া ৮ ঘন্টার ব্যবধানে দুই হত্যাকান্ড ঘটে

মোঃ সেলিম মিয়া প্রকাশিত: ২০ এপ্রিল , ২০২৪ ০৮:২০ আপডেট: ২০ এপ্রিল , ২০২৪ ০৮:২০ এএম
ফুলবাড়ীয়া ৮ ঘন্টার ব্যবধানে দুই হত্যাকান্ড ঘটে
ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামে নেশার টাকার জন্য পিতা আব্দুল কাদের ব্যাপারীকে নির্মমভাবে ছুরি দিয়ে হত্যা করেছে নেশাগ্র¯’ ছেলে আরিফ একই ইউনিয়ন কালাকান্দা গ্রামে মাসুদ নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামে নেশার টাকার জন্য পিতা আব্দুল কাদের ব্যাপারীকে নির্মমভাবে ছুরি দিয়ে হত্যা করেছে নেশাগ্র¯’ ছেলে আরিফ একই ইউনিয়ন কালাকান্দা গ্রামে মাসুদ নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল (১৮ এপ্রিল) রাত আনুমানিক দশটার দিকে নিজ বাড়িতে নেশার টাকার জন্য বাবা মাতার উপর ক্ষিপ্ত হয়েছিল ঘাতক আরিফ । কিন্তু মাদকের জন্য টাকা নেওয়ার বিষয়টি টের পায় বাবা।এতে ছেলে টাকা চাইলে তা দিতে অস্বীকার করে বাবা। এ নিয়ে পরিবারে কলহের শুরু হয়। এক পর্যায়ে নিজ বাড়িতে থাকা ছুরি দিয়ে আরিফ তার বাবার ঘাড়ে, পেটে ও শরীরের বেশ কয়েকটি স্থানে আঘাত করে । পরে স্বজন ও ¯’ানীয়রা গুরুতর অব¯’ায় আব্দুল কাদেরকে ফুলবাড়ীয়া উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গতকাল বৃহস্পতিবার রাতে পরিবারের সঙ্গে বাকবিতÐা হয় মাসুদের। মাসুদ পরিবারের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে একটা বালিশ, কাথা ও কম্বল নিয়ে যান বাড়ির উত্তর পাশে করবস্থানে। রাত ১টার দিকে এলাকার দোকান থেকে দুই প্যাকেট চানাচুর ও বিস্কুট কেনেন মাসুদ। এরপর আবার কবর¯’ানে গিয়ে ঘুমান। আজ শুক্রবার বেলা ১১টার দিকে ¯’ানীয়রা ধানক্ষেত কাজ করতে গেলে সেখানে শুয়ে থাকতে দেখেন মাসুদকে। কাছাকাছি গিয়ে দেখে পায় মাসুদ রক্তাক্ত অব¯’ায় পড়ে আছে। তাদের ডাক চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান রাশেদ বলেন,ঘটনা¯’ল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে। তদন্ত শেষে আইনী প্রক্রিয়া চলবে ।

এই বিভাগের আরোও খবর

Logo