ফরিদপুরে শান্তি রক্ষায় বিএনপি'র সংবাদ সম্মেলন

নাজিম বকাউল প্রকাশিত: ৭ আগস্ট , ২০২৪ ১৪:৩৪ আপডেট: ৭ আগস্ট , ২০২৪ ১৪:৩৪ পিএম
ফরিদপুরে শান্তি রক্ষায়  বিএনপি'র সংবাদ সম্মেলন
মঙ্গলবার ( ৬ ই আগষ্ট) বিকেলে ‌ সাংবাদিকদের বিভিন্ন তথ্য প্রদান করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিঙ্কু ।সংবাদ সম্মেলনে বিগত আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সময়ে বিএনপি নেতা কর্মীদের উপর বিভিন্ন ঘটনা তুলে ধরে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিঙ্কু জানান, অনেক আত্মত্যাগের বিনিময়ে যে বিজয় অর্জন করেছে সেটাকে আমাদের ধরে রাখতে হবে।

ফরিদপুর প্রেসক্লাবের হল রুমে শান্তি রক্ষায়  বিএনপির ‌ এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ‌।

মঙ্গলবার ( ৬ ই আগষ্ট)  বিকেলে   ‌  সাংবাদিকদের বিভিন্ন তথ্য প্রদান করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক   শামা ওবায়েদ রিঙ্কু ।সংবাদ সম্মেলনে বিগত আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সময়ে বিএনপি নেতা কর্মীদের উপর বিভিন্ন ঘটনা তুলে ধরে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক   শামা ওবায়েদ রিঙ্কু জানান,  অনেক আত্মত্যাগের বিনিময়ে যে বিজয় অর্জন করেছে সেটাকে আমাদের ধরে রাখতে হবে।

এ বিজয় টি নিয়ে যেন কোন অপতৎপরতা   করা না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।  তিনি আরো জানান, স্বাধীনতার পরে  এত বড় বিজয় ‌ বাংলাদেশের লোকজন ‌ দেখেনি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের  ‌স্পষ্ট নির্দেশ দেশে যেন কোনরকম বিশৃঙ্খলা পরিবেশ তৈরি না হয় এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখে, এজন্যই সবাইকে এখন থেকে কাজ করতে হবে।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয়তাবাদী দল  কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির  সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইচ্ছা, মহানগর বিএনপির আহবায়ক ‌ এ এফ এম কাইয়ুম জঙ্গি, আফজাল হোসেন খান পলাশ।সবাইকে দেশের এই মুহূর্তে  শান্ত থাকতে হবে বলেও সংবাদ সম্মেলনে বক্তারা জানান। 

এ সময় ফরিদপুর জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক  মাহবুবুল ইসলাম পিকুলের সঞ্চালনায় উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এ সময় ফরিদপুর প্রেস ক্লাবের সদস্য বৃন্দ এবং বিভিন্ন ‌ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ‌ সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo