ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের নবগঠিত কমিটির পরিচিতি ও সাধারণ

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৬ জুলাই , ২০২৪ ১৮:২৫ আপডেট: ৬ জুলাই , ২০২৪ ১৮:২৫ পিএম
ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের নবগঠিত কমিটির পরিচিতি ও সাধারণ
দল করে আমরা খাই না, আমরা দল করি সম্মানের জন্য। অতিতে যা ঘটেছে তার জন্য অনেক কিছুই হতে পারতো কিন্তু আমি কিছুই করিনি কারন কার বিরুদ্ধে আমি ব্যাবস্থা নিবো, তাদের শরীরে তো বিএনপির রক্ত বইছে তারা আমার দলেরই লোক, ফেসবুকে বিভ্রান্তি না ছড়িয়ে দলের জন্য, দলের আদর্শের জন্য কাজ করে যান।

উমুক ভাই - তমুক ভাইয়ের রাজনীতি নয়, জনগন ও দলের সার্থে আদর্শিক রাজনৈতি করতে হবে। ২০০৭ সালের পর থেকে যাদের নামে কোন মামলা হয়নি, গুটি কয়েক যারা মাসে মাসে বিকাশে সুবিধা নিয়ে দলকে বিতর্কিত করছেন। সেই সকল দোষররা সাবধান হয়ে যান।

দল করে আমরা খাই না, আমরা দল করি সম্মানের জন্য। অতিতে যা ঘটেছে তার জন্য অনেক কিছুই হতে পারতো কিন্তু আমি কিছুই করিনি কারন কার বিরুদ্ধে আমি ব্যাবস্থা নিবো, তাদের শরীরে তো বিএনপির রক্ত বইছে তারা আমার দলেরই লোক, ফেসবুকে বিভ্রান্তি না ছড়িয়ে দলের জন্য, দলের আদর্শের জন্য কাজ করে যান।

দুদিন পর হলেও দল আপনাকে মূল্যায়ন করবেই। শনিবার সকালে (৬ জুলাই) সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডের আরাফাত চাইনিজ রেস্টুরেন্টের কনফারেন্স হলে আয়োজিত ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের নবগঠিত কমিটির পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে কথাগুলো বলেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব এম. এ হান্নান।

ফরিদগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন শিপন পাঠানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টুর সঞ্চালনায়, অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার,সহ-সভাপতি সরোয়ার গাজী, সর্মসংস্থান সম্পাদক আনু আহমেদ।আলোচনা সভায় সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত আয়োজন এবং বিএনপির প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে অতিথিরা ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের নবনির্বাচিত কমিটির সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন ও ফুলের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে যুবদলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মফিজুল ইসলাম চৌধুরী, ডা: আবুল কালাম আজাদ, আমীর খসরু, আব্দুল খালেক পাটওয়ারী, আব্দুর রহমান। পৌর বিএনপির আহ্বায়ক আমানত গাজী, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন গাজী, জামান হোসেন। উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফারুখ খান (জামাই ফারুক), যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন গাজী (ভাগিনা রুবেল)। পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো: আমিন মিজি, সিনিয়র সহ-সভাপতি রাজু পাটওয়ারী,যুগ্ম সাধারণ মুক্তার মিয়াজি, সাংগঠনিক সম্পাদক সোহাগ পাটওয়ারীসহ প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo