ফরিদগঞ্জে মোটর সাইকেল কিনে না দেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৩ জুলাই , ২০২৪ ১৬:০৮ আপডেট: ৩ জুলাই , ২০২৪ ১৬:০৮ পিএম
ফরিদগঞ্জে মোটর সাইকেল কিনে না দেয়ায়  শিক্ষার্থীর আত্মহত্যা
খবর পেয়ে আরমানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করেছে পুলিশ। মৃত আরমান হোসেন উপজেলার সরখাল গ্রামের সৌদি প্রবাসী জাকির হোসেনের ছেলে।আত্মহননকারী আরমানের মা হালিমা বেগম বলেন, আমাদের গ্রামের বাড়ি বসবাসের উপযোগী না হওয়ায় আরমানকে নিয়ে বালিথুবা বাজারে ফারুক ডাক্তারের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছি। সেখানে থেকেই আরমান স্থানীয় একটি বিদ্যালয় থেকে এইবার এসএসসি পরীক্ষায় পাশ করেছে।

চাঁদপুরের ফরিদগঞ্জে মায়ের সাথে অভিমান করে আরমান (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মঙ্গলবার ২ জুলাই উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে আরমানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করেছে পুলিশ। মৃত আরমান হোসেন উপজেলার সরখাল গ্রামের সৌদি প্রবাসী জাকির হোসেনের ছেলে।আত্মহননকারী আরমানের মা হালিমা বেগম বলেন, আমাদের গ্রামের বাড়ি বসবাসের উপযোগী না হওয়ায় আরমানকে নিয়ে বালিথুবা বাজারে ফারুক ডাক্তারের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছি। সেখানে থেকেই আরমান স্থানীয় একটি বিদ্যালয় থেকে এইবার এসএসসি পরীক্ষায় পাশ করেছে।

আরমার গত কয়েকদিন যাবত বায়না ধরেছে তাকে মোটর সাইকেল কিনে দেয়ার জন্য, তাহলে সে আর পড়াশোনা করবেনা। মোটর সাইকেল পেলে সে সংঘদোষে নষ্ট হয়ে যেতে পারে, এই ভয়ে তাকে আমরা মোটর সাইকেল কিনে দেইনি। পরবর্তিতে সে নিজের সয়ন কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে।

বিষয়টি আমি টের পেয়ে তাকে সিলিং ফ্যানের থেকে নামিয়ে স্থানীয়দের সহায়তায় জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।বিষয়টি নিশ্চিত করে বুধবার (৩ জুলাই) দুপুরে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরিদর্শক এসআই ইসলাইল হোসেন বলেন, খবর পেয়ে আরমানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে আরমানের মা হালিমা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এই বিভাগের আরোও খবর

Logo