ফরিদগঞ্জে এক গৃহবধুর রহস্যজন আত্মহত্যা

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৫ মে , ২০২৪ ০৯:৫৭ আপডেট: ৫ মে , ২০২৪ ০৯:৫৭ এএম
ফরিদগঞ্জে এক গৃহবধুর রহস্যজন আত্মহত্যা
চাঁদপুরের ফরিদগঞ্জে প্রেমের সর্ম্পকে বিয়ে অবশেষে রহস্যজনক আত্মহত্যা। শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের। স্থানীয় ও পরিবারের লোকজনের দাবি বিথীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলেছে বলে জানাযায়।

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রেমের সর্ম্পকে বিয়ে অবশেষে রহস্যজনক আত্মহত্যা। শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের। স্থানীয় ও পরিবারের লোকজনের দাবি বিথীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলেছে বলে জানাযায়।

৫মে শনিবার সকালে ঘটনাটি ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নের ঘনিয়া গ্রামের পাঠান বাড়িতে ঘটে।ঘটনার সূত্রে জানা যায়, একই বাড়ির আবুল বাশার পাঠান এর মেয়ে বিথী আক্তার (২২) এর সাথে ইকবাল হোসেন সজীবের প্রেম করে বিয়ে হয়। তাদের সংসারে একটি ৫ বছরের শিশু সন্তান রয়েছে। সংসার জীবনে প্রায় সময় সজীবের সাথে বিথীর ঝগড়া লেগেই থাকতো। বিথীকে প্রায়সময় মানসিক ও শারীরিক নির্যাতন করত বলে দাবি করেন পরিবারের লোকজন।

শনিবার সকালে ৫ বছরের শিশু পাইজান ঘরের দরজা খুলার পরে বাড়ির লোকজন দেখে বিথী ফেনের পাখার সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে থানা পুলিশকে অবগত করেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বসত ঘরের খাটে ২ পা ভাঁজ করা লাশ উদ্ধার করেন।ভিকটিমের পিতা আবুল বাশার জানান, সাত বছর পূর্বে আমার মেয়েকে প্রেম করে ইকবাল হোসেন সজীব বিয়ে করেন সে প্রায় সময় বিথীর উপর বিভিন্ন ভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। আমার একটি ৫ বছরের নাতি রয়েছে। তাই এই বিষয়ে বিভিন্ন সময় স্থানীয়রা সহ ঘরোয়া ভাবে বসে বিচার করে মিলিয়ে দিয়েছি নাতির মুখের দিকে তাকিয়ে।

আমার মেয়ে কখনো আত্মহত্যা করতে পারে না । আপনারাই বলুন ফাঁসি দিলে বিছানায় কেনো ২ পা ভাঁজ করা থাকবে। ওর হাতে ও কাঁটার দাগ রয়েছে। আমার প্রশ্ন হাত কাঁটা নিয়ে কি ভাবে ওরনা পেঁচিয়ে ফাঁস দিবে এইটি কখনো সম্ভব নয় এটি পরিকল্পিত ভাবে সাজানো হয়েছে। আপনারা বিথীর লাশের ছবি ও ভিডিও দেখে বুঝতে পারবেন এইটি একটি পরিকল্পিত হত্যা।আমি খবর শুনে ঢাকা থেকে এসেছি আমি আমার মেয়ে বিথী আক্তার এর হত্যার সঠিক ভাবে সুরাতাল রিপোর্ট ও ময়নাতদন্তের মাধ্যমে প্রকৃত তথ্য বের করতে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের প্রতি অনুরোধ রইলো । আমার মেয়ের হত্যাকারীদেরদ্রুত বিচারের মাধ্যমে ফাঁসি চাই।

স্থানীয় লোকজন বলেন, এইটি স্বাভাবিক মৃত্যু হতে পারে কি ভাবে। আত্মহত্যা হলে খাটে ২টি পা ভাঁজ করা থাকে কি ভাবে।ফাঁসি হলে স্বাভাবিক ভাবে মুখ থেকে জিভ ও লালা বেরিয়ে থাকার কথা সেইটা ও তেমন নেই । ভিকটিম এর হাতে কাঁটার দাগ রয়েছে। তাহলে কি ভাবে ওরনা পেঁচিয়ে ফাঁসতে ঝুঁলবে বিথী..? তারা দাবি করে বলেন, আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসন যেনো..পুরো বিষয়টি সঠিক তদন্ত করে হত্যার প্রকৃত রহস্য বের করে।এই বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ সাইদুল ইসলাম জানান, আমরা লাশ উদ্ধার করে সুরাতাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo