প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সাব্বির আহমেদ লাবলু

রশিদুল ইসলাম প্রকাশিত: ১৪ মে , ২০২৪ ০৮:১৬ আপডেট: ১৪ মে , ২০২৪ ০৮:১৬ এএম
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সাব্বির আহমেদ লাবলু
৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের (২য় ধাপের ) উপজেলা পরিষদ নির্বাচনে লালমনিরহাট জেলার কালীগঞ্জে নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী টিয়া পাখি প্রতীকের সাব্বির আহমেদ লাবলু ।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের (২য় ধাপের ) উপজেলা পরিষদ নির্বাচনে লালমনিরহাট জেলার কালীগঞ্জে নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী টিয়া পাখি প্রতীকের সাব্বির আহমেদ লাবলু ।

প্রতীক পাওয়ার পর থেকেই তিনি দিনরাত্রি ছুটে চলছেন ভোটারদের দ্বারেদ্বারে। প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন, জনমতেও এগিয়ে রয়েছেন তিনি। প্রতিদিন কর্মীসমর্থকদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার হাট-বাজার,পাড়া মহল্লায় গণসংযোগ চালিয়েছেন।

প্রচার-প্রচারণার যেখানেই যাচ্ছেন মানুষ তাকে আপন করে নিচ্ছেন,দিচ্ছেন ভোট দেওয়ার প্রতিশ্রুতিও। উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাব্বির আহমেদ লাবলু বলেন,আমি মানুষের জন্য প্রার্থী হয়েছি। সবাইকে সঙ্গে নিয়ে আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ। উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করেন তিনি।

এই বিভাগের আরোও খবর

Logo