পোরশায় নেই নির্বাচনী আমেজ

মোঃ মোজাহারুল ইসলাম প্রকাশিত: ২৫ ডিসেম্বর , ২০২৩ ০৬:১৯ আপডেট: ২৫ ডিসেম্বর , ২০২৩ ০৬:১৯ এএম
পোরশায় নেই নির্বাচনী আমেজ
প্রার্থীদের গণসংযোগ কিংবা প্রচার প্রচারণা না থাকায় ভোটারদের মাঝে নির্বাচনের তেমন কোন আমেজ নেই

নির্বাচন আসলে গ্রামে বিরাজ করে নির্বাচনের আমেজ। নির্বাচনী প্রচারণার (২৪ ডিসেম্বর) ৭ দিন পার হলেও উপজেলায় নেই নির্বাচনী আমেজ। নওগাঁ(৪৬)-১ (পোরশা, সাপাহার, নিয়ামতপুর) আসনের নির্বাচনের প্রার্থী ৪জন।

পোরশা উপজেলায় প্রচারণার এখানো আঁচ লাগেনি নির্বাচনের। ধীরগতিতে ৩ জন প্রার্থীর প্রচারণা চোখে পড়লেও নির্বাচনী মাঠে দেখা যায়নি ১জন প্রার্থীকে। উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে চোখে পড়ে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণন সম্পাদক ও বর্তমান এমপি সাধন চন্দ্র মজুুমদার ব্যানার-পোষ্টার। কিছু কিছু জায়গায় গণসংযোগ ও পথসভা করে ভোট প্রার্থনা করছেন স্থানীয় নেতাকর্মীদের নিয়ে। প্রাচারণা চালাচ্ছেন ব্যানার-পোষ্টার ও মাইকিং চলছে নিয়মিত। অপর দিকে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী  নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ খালেকুজ্জামান তোতা উপজেলার কিছু জায়গায় গণসংযোগ ও পথসভা শুরু করেছিলেন পোষ্টার লাগিয়েছিলেন বেশ কিছু জায়গায়। কে বা কাহারা পোষ্টারগুলো রাতের আধারে ছিড়ে ফেলেন। অপর দিকে জাতীয় পাটির লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ আকবর আলী  উপজেলার কিছু জায়গায় পোষ্টার টাংগানো শুরু করেছেন ।

এছাড়া আরো ১ জন স্বতন্ত্র  ঈগল প্রতীকের প্রার্থী মোঃ মাজেদ আলী,  এখনো নির্বাচনী মাঠে দেখা যায়নি। নেই কোন প্রচার প্রচারণা। প্রার্থীদের গণসংযোগ কিংবা প্রচার প্রচারণা না থাকায় ভোটারদের মাঝে নির্বাচনের তেমন কোন আমেজ নেই। গ্রামবাসী  রফিকুল ইসলাম জানান, এখনও কোনো প্রার্থী ও তাদের অনুসারীরা প্রচারণার জন্য গ্রামে আসেননি। কয়েক জায়গায় ব্যানার-পোস্টার দেখলেও প্রার্থীরা আমাদের কাছে আসেননি। হয়তো কয়েকদিন পরে আসবেন। গাঙ্গুরিয়া বাজারের ব্যবসায়ী মোঃ জুলহান হোসেন জুইস এবং সারাইগাছি বাজারের ব্যবসায়ী মোহাঃ ইমরান হোসেন ইমন বলেন, পোরশায় এখন পর্যন্ত নৌকা  প্রতীকের প্রার্থীর প্রচার প্রচারণা ছাড়া অন্য কোন প্রার্থীকে দেখা যায়নি।এর আগের নির্বাচন গুলোতে প্রার্থীদের দৌড় ঝাঁপ ও মাইকিং এর জন্য রাত দুইটা নাগাদ ঘুমাতে যাওয়া জুলুম হয়ে যেত সেখানে সারাদিনও কোনো খোঁজখবর নেই কোন প্রার্থীর প্রচার-প্রচারণা দলের।

এই বিভাগের আরোও খবর

Logo