পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

মোস্তক আহম্মেদ বাবু প্রকাশিত: ১৬ এপ্রিল , ২০২৪ ০৯:৪৭ আপডেট: ১৬ এপ্রিল , ২০২৪ ০৯:৪৭ এএম
পীরগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর  মনোনয়ন পত্র দাখিল
সোমবার (১৫ এপ্রিল) দিনের বিভিন্ন সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনলাইনের প্রিন্টকৃত কপি জমা দেন প্রার্থীরা।

সোমবার (১৫ এপ্রিল) দিনের বিভিন্ন সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনলাইনের প্রিন্টকৃত কপি জমা দেন প্রার্থীরা।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন-বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, উপজেলা আ.লীগের সভাপতি, তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও জেলা আ.লীগের সদস্য মনোয়ারুল ইসলাম মাসুদ।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন অনু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক, জাফর ইকবাল, পল্লীবিদ্যুতের সাবেক এলাকা পরিচালক, আব্দুর রহিম, পিএসডিও চেয়ারম্যান ও হামার পীরগাছা গ্রুপ এর সিনিয়র এডমিন,  শাহ মোঃ শারেখ খন্দকার জয় ও মোস্তাক আহমেদ।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভাপতি, তানজিনা আফরোজ, সাবেক ইউপি মহিলা সদস্য জরিনা বেগম, রেহেনা বেগম, শারমিন আক্তার, শারীরিক প্রতিবন্ধী প্রার্থী ইসরাত জাহান সুইটি, শিক্ষক মাহমুদা খাতুন ও মনঝুরী বেগম।

উল্লেখ্য, সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৭ এপ্রিল, আপিলের তারিখ ১৮-২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল ও ভোটগ্রহণের তারিখ ৮ ই- মে ভোট ভোট গ্রহণের মধ্য দিয়ে ষেশ হবে উপজেলা চেয়ারম্যান নির্বাচন ।

এই বিভাগের আরোও খবর

Logo