পিতার বিয়ের বয়স ১৭ পুত্রের বয়স ১৯

আবু মোঃ শোয়েব প্রকাশিত: ৪ নভেম্বর , ২০২৩ ০৭:০৩ আপডেট: ৪ নভেম্বর , ২০২৩ ০৭:০৩ এএম
পিতার বিয়ের বয়স ১৭ পুত্রের বয়স ১৯
পিতা আওরঙ্গজেবের বিয়ের বয়স ১৭ বছর পুত্র আরিয়ান হোসেন টিপু সুলতান এর বয়স ১২ বছর থাকলেও পিতা পুত্রের ১৯ বছর উল্লেখ করে তার বিরুদ্ধে টাংগাইল জুডিঃ ম্যাজিঃ আমলী আদালতে একটি সি-আর মামলা দায়ের করেছেন।

পিতা আওরঙ্গজেবের বিয়ের বয়স ১৭ বছর পুত্র আরিয়ান হোসেন টিপু সুলতান এর বয়স ১২ বছর থাকলেও পিতা পুত্রের ১৯ বছর উল্লেখ করে তার বিরুদ্ধে টাংগাইল জুডিঃ ম্যাজিঃ আমলী আদালতে একটি সি-আর মামলা দায়ের করেছেন। মামলা নং ৭৯৮ তারিখ ২৩-১০-২৩ ইং তার বাড়ী টাংগাইলের ঘাটাইল উপজেলায় সে উত্তরা আবাসিক এলাকার মৃত মনসুর আহম্মেদ এর ছেলে।

বাদীর বিয়ের কাবিন নামা ও ছেলের জন্ম সনদ সুত্রে জানাযায়, মামলার বাদী আওরঙ্গজেব ২০০৬ইং সালের ২৪ মে পার্শ্ববর্তী দেউলাবাড়ী ইউনিয়নের চৈথট্ট গ্রামের মৃত রায়েজ উদ্দিন মণ্ডলের মেয়ে রুমানা আক্তার (রুমি) কে ৫ লাখ টাকা কাবিন মূলে ভালবেসে বিয়ে করেন। বর্তমানে সে দুই ছেলে সন্তানের জনক বড় ছেলে বর্তমানে পিতার মামলার বিবাদী আরিয়ান হোসেন (টিপু সুলতান) সে ঘাটাইল মুকুল একাডেমি হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র, ছোট ছেলে আততিয়ার হোসেন(আজান) বয়স(৩) মায়ের কোলে। আওরঙ্গজেবের স্ত্রী রুমানা আক্তার (রুমি) জানান আওরঙ্গজেব একজন মাদক বিক্রেতা ও সেবনকারী এবং পরকীয়া আসক্ত। এক সময় সে কুখ্যাত সন্ত্রাসী ছিলো তার নামে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। এসব কথা ঘাটাইল থানা পুলিশ সহ এলাকার সকলেই জানেন।

যে কারণে সংসারে সব সময় অশান্তি বিরাজ করতো। তার এসব অন্যায় কাজে বাঁধা দিলেই সে আমাকে মারধর করে চরম ভাবে নির্যাতন করতেন। রুমানা আক্তার রুমি আরোও বলেন আমাকে বার বার দোষ না থাকলেও অন্যায় ভাবে দোষারোপ করে মারধর করলে আমার ছেলেতো চুপ করে বসে থাকতে পারে না, ছেলে প্রতিবাদ করলে তাকেও মারধর করছে । তিনি উল্টো প্রশ্ন ছুঁড়ে বলেন আওরঙ্গজেব যদি নেশা ও পরকিয়ায় আশক্ত না হয়ে নুন্যতম ভাল মানুষ থাকতেন ২ মাস যাবৎ ভরনপোষণ না করে ১৭ বছর সংসার জীবনে দুই ছেলে সন্তানের বাবা হয়ে সংসার ভাঙ্গার চিন্তা ভাবনা করতেন না।

পিতার মামলার বিবাদী কিশোর আরিয়ান হোসেন (টিপু সুলতান) জানান আব্বুর অন্যায় কাজে মা বাঁধা দিলে তাকে খুব মাইরধর করে নানা ভাবে নির্যাতন করতেন । মার কান্না আমার মোটেই ভাল লাগতো না । তাই আম্মুকে বাধা দেয়ায় আমার নামে মিথ্যা মামলা দিয়েছে যা খুবই দুঃখ জনক ও কষ্টের কথা । এ সব অভিযোগের বিষয়ে মামলার বাদী আওরঙ্গজেবের সাথে বার বার মুডোফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায় নাই।

এই বিভাগের আরোও খবর

Logo