পাঁচবিবি উপজেলায় দুই ইউনিয়নে উপনির্বাচন অনুষ্ঠিত

মোঃ গোলাম মোরশিদ প্রকাশিত: ২৯ এপ্রিল , ২০২৪ ১০:২৪ আপডেট: ২৯ এপ্রিল , ২০২৪ ১০:২৪ এএম
পাঁচবিবি উপজেলায় দুই ইউনিয়নে উপনির্বাচন অনুষ্ঠিত
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ও আটাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া বিকেল ৪টায় ভোট গ্রহণ শেষ হয়।ভোট গণনা শেষে মোহাম্মদপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডে ৭২৫ ভোট পেয়ে নির্বাচিত হন সাখাওয়াত হোসেন আকন্দ টিউবয়েল মার্কায়।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ও আটাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকাল  ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া বিকেল ৪টায় ভোট গ্রহণ শেষ হয়।ভোট গণনা শেষে মোহাম্মদপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডে ৭২৫ ভোট পেয়ে  নির্বাচিত হন সাখাওয়াত হোসেন আকন্দ টিউবয়েল মার্কায়।

নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুল ইসলাম পেয়েছেন ফুটবল মার্কায় ৫৯৩ ভোট এবং শামিম মন্ডল বৈদ্যুতিক পাখা মার্কায় পেয়েছে ০৩ ভোট। এদিকে আটাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইকরামুল হক টিউবয়েল মার্কায়  ১৩১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী এনামুল হক ফুটবল মার্কায় পেয়েছেন ১১৩৪ ভোট।উল্লেখ্য যে এই দুই ইউনিয়নের দুই ওয়ার্ডের ইউপি সদস্যগণ অসুস্থতার কারনে মৃত্যুবরণ করেন।

নির্বাচন চলাকালীন সময় আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি লক্ষ্য করে গেছে এবং ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন জয়পুরহাট জেলার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আরিফা সুলতানা, সদর পুলিশের সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আলম, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রউফ, 
ওসি ডিবি শাহেদ আল মামুন, পাঁচবিবি থানা অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান সহ প্রশাসনের উদ্ধতন কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo