নিয়ামতপুরে এসএসসিতে পাসের হার ৮৫.৭২

সবুজ সরকার প্রকাশিত: ১৩ মে , ২০২৪ ০৬:১১ আপডেট: ১৩ মে , ২০২৪ ০৬:১১ এএম
নিয়ামতপুরে এসএসসিতে পাসের হার ৮৫.৭২
নওগাঁর নিয়ামতপুর উপজেলায় এবার এসএসসিতে পাসের হার ৮৫ দশমিক ৭২ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ২৬২ জন পরীক্ষার্থী। শতভাগ পাস করেছে চারটি প্রতিষ্ঠান থেকে। সবচেয়ে বেশি জিপিএ-৫ পেয়েছে নিয়ামতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে।

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় এবার এসএসসিতে পাসের হার ৮৫ দশমিক ৭২ শতাংশ।  জিপিএ-৫ পেয়েছে ২৬২ জন পরীক্ষার্থী। শতভাগ পাস করেছে চারটি প্রতিষ্ঠান থেকে। সবচেয়ে বেশি জিপিএ-৫ পেয়েছে নিয়ামতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে।
 
রোববার দুপুরে রাজশাহী মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে দেখা যায়, এবার নিয়ামতপুর উপজেলায় মোট এসএসসি পরীক্ষার্থী ছিল ২০৫৯ জন। এর মধ্যে পাস করেছে ১৭৬৫ জন।  চারটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শতভাগ পাস করেছে। সবচেয়ে বেশি জিপিএ-৫ পেয়েছে নিয়ামতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে। এই প্রতিষ্ঠান থেকে ৪১ জন পরীক্ষার্থী  জিপিএ-৫ পেয়েছে।

ভোকেশনালে পাসের হার ৩৬ দশমিক ৭৮ শতাংশ।  মোট পরীক্ষার্থী ছিল ৮৭ জন। পাস করেছে ৩২ জন। কোনো পরীক্ষার্থী জিপিএ-৫ পাইনি।দাখিল পরীক্ষায় পাসের হার ৪৮ দশমিক ১৭ শতাংশ। মোট পরীক্ষার্থী ছিল ৫২১ জন। পাস করেছে ২৫১ জন। জিপিএ -৫ পেয়েছে ৫ জন।

এই বিভাগের আরোও খবর

Logo