কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করলেন কুষ্টিয়া সিভিল সার্জন ডাঃ মোঃ আকুল উদ্দিন

মাহাবুব হোসেন প্রকাশিত: ১০ মার্চ , ২০২৪ ১৪:৫২ আপডেট: ১০ মার্চ , ২০২৪ ১৪:৫২ পিএম
কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করলেন কুষ্টিয়া সিভিল সার্জন ডাঃ মোঃ আকুল উদ্দিন
( কুষ্টিয়া )জেলার নবনিযুক্ত সিভিল সার্জন ডা. মো. আকুল উদ্দিন কুমারখালী উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। শনিবার সকালে তিনি কুষ্টিয়া থেকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদ আল মামুন, আর এম ও ডাঃ সাইফ সাকিব সহ হাসপাতালে অন্যান্য ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

( কুষ্টিয়া )জেলার নবনিযুক্ত সিভিল সার্জন ডা. মো. আকুল উদ্দিন  কুমারখালী উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। শনিবার সকালে তিনি কুষ্টিয়া থেকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে  বরণ করে নেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদ আল মামুন, আর এম ও ডাঃ সাইফ সাকিব সহ হাসপাতালে অন্যান্য ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এসময় সিভিল সার্জন মহোদয় সমস্ত হাসপাতাল ঘুরে দেখেন এবং কর্মকর্তা, কর্মচারীবৃন্দের সাথে মতবিনিময় করেন।উল্লেখ্য ডাঃ মোঃ আকুল উদ্দিন তার চাকুরী জীবনে দীর্ঘ বছর পার করেছিলেন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এর পর প্রথমে জয়পুরহাট জেলা সিভিল সার্জন হিসেবে পদোন্নতি পেয়ে কুমারখালী থেকে বদলি হয়েছিলেন এবং সেখান থেকে কুষ্টিয়া সিভিল সার্জন হিসেবে জয়পুরহাট থেকে বদলি হয়ে কুষ্টিয়াতে আসেন।

এই বিভাগের আরোও খবর

Logo