নিয়ামতপুরে অবৈধ ধান মজুত করায় লাখ টাকা জরিমানা

সবুজ সরকার প্রকাশিত: ১৮ জানুয়ারী , ২০২৪ ১০:০১ আপডেট: ১৮ জানুয়ারী , ২০২৪ ১০:০১ এএম
নিয়ামতপুরে অবৈধ ধান মজুত করায় লাখ টাকা  জরিমানা
নওগাঁর নিয়ামতপুরে অবৈধভাবে লাইসেন্স ছাড়া ধান মজুত করায় ভ্রাম্যমাণ আদালতে মোরশেদ আলমকে (বাবু সোনার) এক লাখ টাকা এবং নেহা ট্রেডার্স নামের এক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মোরশেদ।

নওগাঁর নিয়ামতপুরে অবৈধভাবে লাইসেন্স ছাড়া ধান মজুত করায় ভ্রাম্যমাণ আদালতে  মোরশেদ আলমকে (বাবু সোনার) এক লাখ টাকা এবং নেহা ট্রেডার্স নামের এক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মোরশেদ।



আজ বুধবার বিকেলে উপজেলার ভাবিচা ইউনিয়নের গাবতলী বাজারের রাউতাড়া এলাকায় কৃষি বিপনণ আইন ২০০৮ এর ১৯ (১) এর ঠ ও ড ধারা মোতাবেক এ জরিমানা করা হয় এবং তাৎক্ষণিক তা আদায় করা হয়।অবৈধ মজুতকৃত চাল দ্রুত বিক্রির আদেশও দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মোরশেদ বলেন, অবৈধভাবে মজুতদারের বিরুদ্ধে এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।এ সময় সেখানে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম, কৃষি কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পারভেজ আনোয়ার প্রমুখ।


এই বিভাগের আরোও খবর

Logo