নাটোরে শান্তি ও উন্নয়ন সমাবেশ

মোঃ রাসেল শেখ প্রকাশিত: ১১ নভেম্বর , ২০২৩ ০৭:১৮ আপডেট: ১১ নভেম্বর , ২০২৩ ০৭:১৮ এএম
নাটোরে  শান্তি ও উন্নয়ন সমাবেশ
নাটোরে এমপি শিমুল এর আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এমপি ও বর্ষীয়ান নেতা শামীম ওসমান এমপি।

নাটোরে এমপি শিমুল এর আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এমপি ও বর্ষীয়ান নেতা শামীম ওসমান এমপি। নাটোরে ২ আসনের এমপি শিমুলের আমন্ত্রণে  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও বর্ষীয়ান নেতা শামীম ওসমান বেলা ১২ টায় ঢাকা থেকে হেলিকাপ্টার যোগে নটোর রাজ বাড়িতে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নাটোর সার্কিট হাউসে এলে নাটোর পুলিশ প্রসাশন স্বরাষ্ট্রমন্ত্রীকে গার্ড  অফ  অনার প্রদান করেন পরে  বঙ্গবন্ধু কর্নার এর উদ্বোধন  করে নাটোর জেলা পাসপোর্ট অফিস উদ্বোধন করেন।

পরে নাটোর সদর উপজেলা  আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও  উন্নয়ন  সামাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এমপি বলেন নাটোরে আজ জনসমুদ্রে পরিণত হয়েছে এটা নৌকার ভালোবাসায়।  তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা এমপি শিমুলকে অত্যন্ত স্নেহ ও ভালবাসেন আর আপনারা যে এমপি শিমুলকে ভালোবাসেন তার প্রমাণ দিতেই এত লোকের জনসমাগম হয়েছে।

এসময় সমাপনী বক্তব্যে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, দেশকে ধারাবাহিক নেতৃত্ব দিয়ে অনন্য মর্যাদায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশের চেহারা পরিবর্তন করে দিয়েছেন।তাই আমাদের লক্ষ্য যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তা ২০৪১ নয়, ২০৩০ সালেই সম্ভব। তাই যারা নির্বাচনে না আসবে তারা ভুল করবে এবং জনগন তাদের বয়কট করবে।

সভায় উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি।  নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী, প্রমুখ। নাটোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি  মোঃ আনোয়ার হোসেন আনু, ও সাধারন সম্পাদক জহুরুল ইসলাম সহ আওয়ামী সকল অংগসংঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo