দুমকিতে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

এম আমির হোসাইন প্রকাশিত: ২ অক্টোবর , ২০২৩ ১৫:৪৬ আপডেট: ২ অক্টোবর , ২০২৩ ১৫:৪৬ পিএম
দুমকিতে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
দুমকি থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

পটুয়াখালীর দুমকিতে পোশাকসহ ডিবি পুলিশের পরিচয়ে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার লেবুখালী পায়রা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন- পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর গ্রামের রিপন (৩৫), দশমিনা উপজেলার রামবল্লভ গ্রামের খলিলুর রহমান (৪৫) ও মৃর্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামের রুবেল বিশ্বাস (৩০)।

 পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাতে একটি সাদা মাইক্রোবাসে করে ৬ জন পায়রা সেতুর টোল প্লাজা পার হচ্ছিল। পুলিশের চেকপোস্টে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। পুলিশের সন্দেহ হলে তাদেরকে গাড়ি থেকে নামিয়ে তল্লাশি করে একটি ব্যাগে বিপুল পরিমাণ টাকা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাইক্রোবাসে থাকা ৩ ব্যক্তি দৌঁড়ে পালাতে সক্ষম হয়।

অপর ৩ জনকে পুলিশ আটক করে। এ সময় আলমগীর নামে এক পুলিশ কনস্টেবল আহত হন। আটককৃতদের কাছ থেকে ৪ লাখ ৬১ হাজার টাকা, ডিবি পুলিশের ২টি কটি, ১টি ওয়াকিটকি ও মাইক্রোবাস জব্দ করা হয়। দুমকি থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo