নগরীর বাকলিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পদত্যাগে বাধ্য করার অভিযোগ

মোঃ ইসমাইল ইমন প্রকাশিত: ২৯ আগস্ট , ২০২৪ ১৩:৫৯ আপডেট: ২৯ আগস্ট , ২০২৪ ১৩:৫৯ পিএম
নগরীর বাকলিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পদত্যাগে বাধ্য করার অভিযোগ
আজ বুধবার দুপুরে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তাররা হলেন পঞ্চগড় সদর উপজেলা পৌরসভা রামেরডাঙ্গা এলাকার বাবলা (৪২), মো. জালাল (৪০), খালেক ভান্ডারী (৫০), জমিরুল ইসলাম (৩১), রমজান আলী (৩২), মো. রাসেল (২৩), রেজাউল ইসলাম (৩০) ও আবিল (৫৫)।

সেনাবাহিনীর হাতে আটক ব্যক্তিরা।পঞ্চগড় সদর উপজেলায় সাতমেরা ইউনিয়নের গোয়ালঝাড় এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য টাকা তুলতে আসা আটজনকে আটক করেছে সেনাবাহিনী। তারা প্রতারক চক্রের সদস্য বলে অভিযোগ উঠেছে। 

আজ বুধবার দুপুরে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তাররা হলেন পঞ্চগড় সদর উপজেলা পৌরসভা রামেরডাঙ্গা এলাকার বাবলা (৪২), মো. জালাল (৪০), খালেক ভান্ডারী (৫০), জমিরুল ইসলাম (৩১), রমজান আলী (৩২), মো. রাসেল (২৩), রেজাউল ইসলাম (৩০) ও আবিল (৫৫)। 

জানা গেছে, আজ দুপুরে একটি পিকআপ ভাড়া করে ‘ত্রাণ সহায়তা কার্যক্রম অংশগ্রহণ করুন’ এমন ব্যানারে আটজন সাতমেরা ইউনিয়নের গোয়ালঝার বাজারে যায়। পরে দোকানে দোকানে টাকা তুলতে গেলে স্থানীয় দোকানদারদের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করে। পরে স্থানীয়রা সেনাবাহিনীকে খবর দিলে সেনাবাহিনী বিজিবির সহায়তায় তাদের আটক করে পঞ্চগড় সদর থানায় হস্তান্তর করে। 

আটকের সময় তাদের কাছ থেকে টাকা তোলার বক্স, ব্যানার, মাইকসহ নগদ কিছু টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে ওসি রঞ্জু আহাম্মদ বলেন, বন্যার ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের নামে টাকা তুলতে এসে প্রতারক চক্রকে আটক করে থানায় নিয়ে এসেছে সেনাবাহিনী। প্রতারক চক্রের আটজন আটক রয়েছে, মামলা প্রক্রিয়াধীন

এই বিভাগের আরোও খবর

Logo