নকলায় প্রথম দিন অনুপস্থিত ১৭ জন পরিক্ষার্থী

নাম :রেজাউল হাসান প্রকাশিত: ৩০ জুন , ২০২৪ ১৭:৫৯ আপডেট: ৩০ জুন , ২০২৪ ১৭:৫৯ পিএম
নকলায় প্রথম দিন অনুপস্থিত ১৭ জন পরিক্ষার্থী
ইচএসসি পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কেন্দ্র সচিব) সরকারি হাজী জালমামুদ কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল বার্সেদ জানান, উপজেলায় একটি কেন্দ্রে (৬০৮) বাংলা প্রথম পত্রের (কোড ১০১) এইচএসসি পরীক্ষার্থী ছিলো ৫৬২ জন, এর মধ্যে অনুপস্থিত ৮ জন এবং একটি ভ্যানুতে (৫৬০১৪) বাংলা-২ (কোড ২১৮২১) বিএমটি পরীক্ষার্থী ছিলো ২৪১ জন, এর মধ্যে ৯ জন অনুপস্থিত ছিলো। তিনি আরো জানান, এইচএসসি ও বিএমটি পরীক্ষায় ২টি কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেছে।

শেরপুরের নকলায় ৩০ জুন রবিবার ২০২৪ সালের এইচএসসি, বিএমটি ও আলিম প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। এদিন এইচএসসি'র ৮ জন ও বিএমটি'র ৯ জনসহ মোট ১৭ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেনি।

এইচএসসি পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কেন্দ্র সচিব) সরকারি হাজী জালমামুদ কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল বার্সেদ জানান, উপজেলায় একটি কেন্দ্রে (৬০৮) বাংলা প্রথম পত্রের (কোড ১০১) এইচএসসি পরীক্ষার্থী ছিলো ৫৬২ জন, এর মধ্যে অনুপস্থিত ৮ জন এবং একটি ভ্যানুতে (৫৬০১৪) বাংলা-২ (কোড ২১৮২১) বিএমটি পরীক্ষার্থী ছিলো ২৪১ জন, এর মধ্যে ৯ জন অনুপস্থিত ছিলো। তিনি আরো জানান, এইচএসসি ও বিএমটি পরীক্ষায় ২টি কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেছে।

এই বিভাগের আরোও খবর

Logo