ধুরধুরিয়া আলিম মাদ্রাসা দাখিল পরীক্ষার্থীদের বিদায়

মোঃ সেলিম মিয়া প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৬ আপডেট: ৮ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:০৬ এএম
ধুরধুরিয়া আলিম মাদ্রাসা দাখিল পরীক্ষার্থীদের বিদায়
গতকাল মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি)ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় ধুরধুরিয়া আলিম মাদ্রাসায় সকাল ১১টায় মাদ্রাসা প্রাঙ্গণে দাখিল ২০২৪ সালে ৭৩ জন পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি)ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় ধুরধুরিয়া আলিম মাদ্রাসায় সকাল ১১টায় মাদ্রাসা প্রাঙ্গণে দাখিল ২০২৪ সালে ৭৩ জন পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 ধুরধুরিয়া আলিম মাদ্রাসা অধ্যক্ষ মোঃ জিয়াউল হকের সভাপতিত্বে করেন। তিনি বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্যোশে বলেন, প্রত্যেক ছাত্র- ছাত্রীকে ভাল ভাবে পড়ালেখা করে পরীক্ষায় ভাল রেজাল্ট করতে হবে, সময় খুবই মূল্যবান অযথা সময় নষ্ট করার মত সময় এখন নাই। যে যত বেশী সময়ের মূল্য দিয়ে সময়কে লেখা পড়ায় জ্ঞান আহরনের কাজে ব্যয় করবে,সে ততবেশী জীবনে উন্নতি সাধন করতে পারবে।

এতে বক্তব্য রাখেন অত্র মাদ্ধসঢ়;রাসার উপাধ্যক্ষ হারুন অর রশিদ, সহকারী শিক্ষক উমর ফারুক, আরবী প্রভাষক মাওলানা হাবিবুর রহমান, অত্র মাদ্রাসার অবসর প্রাপ্ত শিক্ষক আইয়ুব আলী মাস্টার ও বিদায়ী শিক্ষার্থীদের মাঝে মোসাম্মৎ সরনা আক্তার, রাসেল মিয়া, মোকরামিম সজিব প্রমূখ।মুনাজাত পরিচালনা করেন মাওলানা হাবিবুর রহমান । দোয়া অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। ধুরধুরিয়া আলিম মাদ্রাসা থেকে ৭৩ জন শিক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করবে।

এই বিভাগের আরোও খবর

Logo