দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোরের ৬ আসনের মধ্যে চারটিতে নৌকা ও দুটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৮ জানুয়ারী , ২০২৪ ১১:২০ আপডেট: ৮ জানুয়ারী , ২০২৪ ১১:২০ এএম
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোরের ৬ আসনের মধ্যে চারটিতে নৌকা  ও দুটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে যশোরে রোববার অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে যশোরের ৬ আসনের মধ্যে চারটিতে নৌকা  ও দুটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে। নির্বাচনে  ভোটাররা নির্বিঘেœ এসে নিজের ভোট নিজে দিতে পেরে ভোটাররা আনন্দিত হয়েছে। 

 সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গুলো অনুষ্ঠিত হয়। শীতের মিষ্টি সকালে ভোটাররা ভোট কেন্দ্রে  গিয়ে ভোট দিয়েছেন।

যশোর-১, শার্শা আসনে ২ লাখ ৯৪ হাজার ৬৯২ ভোটারের মধ্যে ভোট দিয়েছে ১ লাখ ২৮ হাজার ৯৯৬ জন। বাতিল হয়েছে ১ হাজার ৯০২ ভোট।এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছে আলহাজ¦ শেখ আফিল উদ্দিন। তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্ব›িদ্ব আশরাফুল আলম লিটন( ১৯৪৭৭) ভোট ও জাতীয় পার্টির আক্তারুজ্জামান(২১৫১) ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে ১৭৬ কেন্দ্রে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ডা. তৌহিদুজ্জামান (১০৫৩৫৭) ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির(৭৫৮৮২) ভোট, ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমান(২২২) ভোট, বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের প্রার্থী আব্দুল আউয়াল (১২৪৫) ভোট , জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী প্রার্থী ফিরোজ শাহ (১৯৫০) ভোট  ও টেলিভিশন প্রতীকে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) প্রার্থী শামছুল হক (১২০০) ভোট।


এই বিভাগের আরোও খবর

Logo