কবরস্থান উন্নয়নের লক্ষ্যে অনুদান দিলেন সাবেক মেয়র রেন্টু

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৩১ জানুয়ারী , ২০২৪ ০৫:২৬ আপডেট: ৩১ জানুয়ারী , ২০২৪ ০৫:২৬ এএম
কবরস্থান উন্নয়নের লক্ষ্যে অনুদান দিলেন সাবেক মেয়র রেন্টু
যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু শহরের বেজপাড়া ৭নম্বর ওয়ার্ডের কবরস্থান উন্নয়নের লক্ষ্যে অনুদান দিয়েছেন। একই সাথে তিনি অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু শহরের বেজপাড়া ৭নম্বর ওয়ার্ডের কবরস্থান উন্নয়নের লক্ষ্যে অনুদান দিয়েছেন। একই সাথে তিনি অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। 

এ উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার বিকেলে স্থানীয় তালতলার মোড়ে অনুদান ও কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু বলেন, আমি আপনাদের ভাই। মেয়র না থাকলেও আমি বিপদ আপদে সবসময় আপনাদের পাশে থাকবো। একারনে শীতে যাতে কোন অসহায় মানুষ কষ্ট না পায়,এজন্য কম্বল দিতে এসেছি। মেয়র হিসেবে আমি স্বার্থক,আপনাদের ভালবাসা পেয়েছি। বেজপাড়া কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক মানু এলাহি মানুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, অর্ণিবান সংঘের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাদল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আফজারুল করিম রানু, জেলা যুবলীগের সহ-অর্থ সম্পাদক কামাল খান পর্বত, যুবলীগ নেতা আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ফলসাল খান, সাবেক ছাত্রলীগ নেতা রকিবুল ইসলাম ছিটন। এসময় উপস্তিত ছিলেন জেলা যুবলীগের সহসভাপতি রেজাউল ইসলাম, তহিদুর রহমান তহিদ, সদস্য লতিফুর রহমান বাবলু,সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান চাকলাদার মনি, সদর উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাদিউজ্জামান চিমা, যুবলীগ নেতা শেখ অরিছুল আলম মাসুদ, শহর যুবলীগ নেতা দেলোয়ার হোসেন টিটো প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo