দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা যশোরে অভিনন্দন মিছিল

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ১৬ নভেম্বর , ২০২৩ ১৬:০১ আপডেট: ১৬ নভেম্বর , ২০২৩ ১৬:০১ পিএম
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা যশোরে অভিনন্দন মিছিল
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় যশোরে অভিনন্দন মিছিল বের করে আওয়ামী লীগ। বুধবার রাতে তফসিল ঘোষণা পরেই নির্বাচন কমিশনকে স্বাগত জাইনয়ে এই মিছিল করা হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় যশোরে অভিনন্দন মিছিল বের করে আওয়ামী লীগ। বুধবার রাতে তফসিল ঘোষণা পরেই নির্বাচন কমিশনকে স্বাগত জাইনয়ে এই মিছিল করা হয়।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী

লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ সভাপতি এএসএম হুমায়ন কবির কবু, তথ্য ও গবেষনা সম্পাদক ফারুক আহমেদ কচি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সবুর হেলাল, সাংস্কৃতিক সম্পাদক কাজী বর্ণ উত্তম, ধর্মবিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপদপ্তর সম্পাদক অহিদুল ইসলাম তরফদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সহসভাপতি ফিরোজ খান, সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগের সদস্য সামির ইসলাম পিয়াস, মোয়াজ্জেম হোসেন, আনোয়ার হোসেন মোস্তাক , জাতীয় শ্রমিক লীগের জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী, যশোর পৌরসভার প্যানেল মেয়র রোকেয়া পারভীন ডলি, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও সাবেক উপজেলা ভাইসচেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল,যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, সহসভাপতি কায়েস আহমেদ রিমু, যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামান, আশিকুর রহমান হৃদয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, তফসিল ঘোষণা করায় যশোর আওয়ামী লীগের নেতাকর্মীরা উচ্ছসিত।আমরা এখনো আশা করি, সকল দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সর্বাধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আওয়ামী লীগকে বিজয়ী করবে।

এই বিভাগের আরোও খবর

Logo