দীঘিনালায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড‘র বিক্ষোভ সমাবেশ

মোঃ সোহেল রানা প্রকাশিত: ১০ জুলাই , ২০২৪ ১৭:৩৩ আপডেট: ১০ জুলাই , ২০২৪ ১৭:৩৩ পিএম
দীঘিনালায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড‘র বিক্ষোভ সমাবেশ
বুধবার(১০জুলাই) সকাল ১১টায় দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আয়োজনে সমাবেশে দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির সভাপতি মোঃ এরশাদ সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান।

কোটাকে ইস্যু করে বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে কটাক্ষ, অবমাননা, অপমান এবং দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির আয়োজনে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার(১০জুলাই) সকাল ১১টায় দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আয়োজনে সমাবেশে দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির সভাপতি মোঃ এরশাদ সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান।

কমান্ড কমিটির  সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, সহ-সভাপতি মোঃ আমজাদ হোসেন, দপ্তর সম্পাদক মোঃ মহাসিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মোতালেব সুফি, বীর মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু সৈয়দ প্রমূখ। এছাড়াও বিক্ষোভ সমাবেশে উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, বীর মুক্তিযোদ্ধার স্ত্রীগণ, বীর মুক্তিযোদ্ধার সন্তানগণ এবং বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনীগণ উপস্থিত ছিলেন।

সমাবেশে বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ এরশাদ দাবী করেন ৩০% মুক্তিযোদ্ধা কোটা নিয়ে মিথ্যাচার করা হয়েছে ৩০% মুক্তিযোদ্ধা কোটা কখনই বাস্তবায়ন হয়নি, নাম মাত্র ৩০% কোটা প্রকৃতপক্ষে বাস্তবায়ন হয় ৮% কোটা যা বৈষম্য তাই তিনি ৩০% মুক্তিযোদ্ধা কোটার পূর্ণবাস্তবায়নের দাবী করেন। সমাবেশে বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ কামরুজ্জামান দাবী করেন প্রশ্নফাঁস করে মেধাবী দাবী করা কিছু দেশবিরোধী চক্র দেশকে অসি’তিশীল পরিস্থিতি  সৃষ্টি করে মুক্তিযোদ্ধা কোটার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে আমরা ৩০% মুক্তিযোদ্ধা কোটা বাস্তবায়ন চাই, আমাদের অধিকার অব্যাহত চাই প্রজন্ম থেকে প্রজন্ম। বক্তব্য বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আমজাদ হোসেন বলেন, মুক্তিযোদ্ধার পরিবার কে নিয়ে কটাক্ষ করলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

অভিলম্বে বিপথগামী ছাত্রদের আলোচনার মাধ্যমে সরকার যেন এর সুষ্ঠ সুরাহা করে। আমরা আর অপমান সহ্য করবো না পাশাপাশি মুক্তিযোদ্ধা পরিবারের সুরক্ষা আইন পাশ এবং বীর মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধাদেরসাংবিধানিক স্বীকৃতির দাবী জানান।

এই বিভাগের আরোও খবর

Logo