দীঘিনালায় পানিতে পড়ে স্কুল ছাত্রীর মৃত্যু

মোঃ সোহেল রানা প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:০৮ আপডেট: ১৭ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:০৮ পিএম
দীঘিনালায় পানিতে  পড়ে স্কুল ছাত্রীর মৃত্যু
জানাযায়, সোমবার ১৬ সেপ্টেম্বর দীঘিনালা উপজেলায় কবাখালী ইউনিয়নের জয়কুমার কার্বারী পাড়া এলাকার মো: বিল্লাল হোসেন'র মেয়ে ১নং কবাখালী সরকারি প্রাথমিক এর তৃতীয় শ্রেনির শিক্ষার্থী মো; সুমাইয়া আক্তার মারিয়া(৯) স্কুলে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠান শেষ করে বাড়িতে আসে। পরে বান্ধবী নিয়ে বাড়ির পাশে কবাখালী নদীতে গোসল করতে যায়।

খাগড়াছড়ি দীঘিনালায় নদীতে গোসল গিয়ে পানিতে পড়ে মোছা: সুমাইয়া আক্তার মারিয়া(৯) নামে এক স্কুল ছাত্রীর অকাল মৃত্যু হয়েছে। 

জানাযায়, সোমবার ১৬ সেপ্টেম্বর দীঘিনালা উপজেলায় কবাখালী ইউনিয়নের জয়কুমার কার্বারী পাড়া এলাকার মো: বিল্লাল হোসেন'র মেয়ে ১নং কবাখালী সরকারি প্রাথমিক এর তৃতীয় শ্রেনির শিক্ষার্থী মো; সুমাইয়া আক্তার মারিয়া(৯) স্কুলে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠান শেষ করে বাড়িতে আসে। পরে  বান্ধবী নিয়ে বাড়ির পাশে কবাখালী নদীতে গোসল করতে যায়।

বান্ধবীরা গোসল করে বাড়ি ফিরে আসে কিন্তু সুমাইয়া আক্তার মারিয়া বাড়ি ফিরে না আসায় নদীতে গিয়ে খোজাখুজি পর তাকে উদ্ধার করা হয়। পরে দীঘিনালা উপজেলায় স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সুমাইয়া আক্তারকে মৃত ঘোষণা করে। সুমাইয়া আক্তার মারিয়া দাদা মো: খোকন মিয়া জানান, সুমাইয়া আক্তার মারিয়া স্কুল ১১টার দিকে বাড়িতে আসে। 

পরে বান্ধবীদের তাড়াতাড়ি নদীতে গোসল করতে যায়, তার বান্ধবীরা বাড়িতে এসে বলে সুমাইয়া বাড়িতে আসছে কি? তখন আমরা তাড়াতাড়ি সুমাইয়াকে খোঁজার জন্য নদীতে যাই। নদীতে নেমে তাকে পানির নিচে পাই। এদিকে সুমাইয়া আক্তার মারিয়া মৃত্যুর সাংসদ পেয়ে উপজেলা প্রসাশনের পক্ষথেকে সহায়তা পৌঁছে দেন দীঘিনালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোছা: লুতফুর নাহার শারমিন। ত্রান সহায়তার মধ্যেছিল নগদ অর্থ, শুকনো খাবার ও চাল,ডাল। 

এই বিভাগের আরোও খবর

Logo