দীঘিনালায় অর্থনৈতিক শুমারির তালিকাকারীদের ৩ দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা শুরু

মোঃ সোহেল রানা প্রকাশিত: ২৯ জুন , ২০২৪ ১৫:১৬ আপডেট: ২৯ জুন , ২০২৪ ১৫:১৬ পিএম
দীঘিনালায় অর্থনৈতিক শুমারির তালিকাকারীদের  ৩ দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা শুরু
শুক্রবার(২৮জুন) সকাল ৯টায় দীঘিনালায় অর্থনৈতিক শুমারি ২০২৩প্রকল্পের বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো(বিবিএস) কর্তৃক পরিচালিত অর্থনৈতিক শুমারির তালিকাকারীদের ৩দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা ৩টি জোনের মাধ্যমে সম্পন্ন হবে। বোয়ালখালী ও কবাখালী ইউনিয়ন ১নং জোনে দীঘিনালা সরকারী উ”চ বিদ্যালয়ে জোনাল অফিসার হিসেবে প্রশিক্ষন প্রদান করছেন ধর্মজ্যোতি চাকমা,দীঘিনালা ও বাবুছাড়া ইউনিয়ন ২নং জোনে জোনাল অফিসার হিসেবে প্রশিক্ষন করছেন রনেল চাকমা, মেরুং ইউনিয়নে ৩নং জোনে জোনাল অফিসার হিসেবে প্রশিক্ষন প্রদান করছেন পরেশ চাকামা।

খাগড়াছড়ি দীঘিনালায় অর্থনৈতিক শুমারির প্রথম জোনাল অপারেশনের লিস্টিং কার্যক্রামে নিয়োজিত তালিকাকারীদের ৩দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

শুক্রবার(২৮জুন) সকাল ৯টায় দীঘিনালায় অর্থনৈতিক শুমারি ২০২৩প্রকল্পের বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো(বিবিএস) কর্তৃক পরিচালিত অর্থনৈতিক শুমারির তালিকাকারীদের ৩দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা ৩টি জোনের মাধ্যমে সম্পন্ন হবে। বোয়ালখালী ও কবাখালী ইউনিয়ন ১নং জোনে দীঘিনালা সরকারী উ”চ বিদ্যালয়ে জোনাল অফিসার হিসেবে প্রশিক্ষন প্রদান করছেন ধর্মজ্যোতি চাকমা,দীঘিনালা ও বাবুছাড়া ইউনিয়ন ২নং জোনে জোনাল অফিসার হিসেবে প্রশিক্ষন করছেন রনেল চাকমা, মেরুং ইউনিয়নে ৩নং জোনে জোনাল অফিসার হিসেবে প্রশিক্ষন প্রদান করছেন পরেশ চাকামা।

বোয়ালখালী ও কবাখালী ইউনিয়নে ৩২জন, দীঘিনালা ও বাবুছড়া ইউনিয়নে ৩১জন ও মেরুং ইউনিয়নে ৩২জন তালিকাকারীরা ৩ দিনব্যাপি অর্থনৈতিক শুমারির প্রশিক্ষন গ্রহন করছে। এছাড়াও তিনটি জোনে ৩ জন আইটি সুপারভাইজার হিসেবে বোয়ালখালী ও কবাখালী জোনে মো: সোহেল রানা, দীঘিনালা ও বাবুছাড়া জোনে প্রবীন চাকমা, মেরুং জোনে টাইটেল চাকমা দায়িত্ব পালন করবেন। ২৮-৩০জুন ৩ দিনব্যাপি প্রশিক্ষন গ্রহনে শেষে আগামী ১লা জুলাই থেকে মাঠ পর্যায় তালিকাকারীরা তথ্য সংগ্রহের কাজ শুরু করবেন।

এই বিভাগের আরোও খবর

Logo